২৫ মে, ২০২২ ১৬:০৫

গুরুদাসপুরে ফাঁকা গুলি ছুড়ে টাকা ছিনতাই

নাটোর প্রতিনিধি

গুরুদাসপুরে ফাঁকা গুলি ছুড়ে টাকা ছিনতাই

নাটোরের গুরুদাসপুরে ফাঁকা গুলি ছুড়ে টাকা ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। ঘটনাটি ঘটেছে গতকাল মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে উপজেলার গুরুদাসপুর-বিলদহর (সিংড়া) সড়কের কালাকান্দর এলাকায়।

ভুক্তভোগী ওয়ালিউর রশীদ জানান, তিনি একটি কোম্পানি কর্মকর্তার দায়িত্বে আছেন। কোম্পানি হারভেস্টার, ট্রাক্টর ও ট্রাকের কিস্তির টাকা আদায়ের কাজ করেন তিনি। বিকেলে ধারাবারিষার হাজিরহাটের এক গ্রাহকের কাছে থেকে কিস্তির ৫০হাজার টাকা আদায় করে সিংড়ায় যাচ্ছিলেন। পথিমধ্যে দুটি মোটরসাইকেলে চারজন দুর্বৃত্ত তার মোটরসাইকেলের গতি রোধ করে। এরপরে মোটরসাইকেল থেকে ফেলে দিয়ে ফাঁকা গুলি ছুড়ে। তারপরে ধ্বস্তাধস্তি করে তার কাছে থাকা টাকার ব্যাগ, মানিব্যাগ, মোবাইল, মোটরসাইকেলের চাবিসহ বিভিন্ন ব্যাংকের এটিএম কার্ড ও প্রয়োজনীয় কাগজপত্র নিয়ে পালিয়ে যায়।

স্থানীয়রা জানান, গুলির শব্দে তারা ঘটনাস্থলে হাজির হন। এসময় ফাঁকা রাস্তায় ভীত হয়ে দাঁড়িয়ে ছিলেন ওয়ালিউর। আর তার পাশেই পড়ে ছিলো মোটরসাইকেলটি।

গুরুদাসপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল মতিন জানান, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। এ ঘটনায় নিয়মিত মামলা রুজু হয়েছে। মোবাইল ফোন উদ্ধার হয়েছে। অভিযুক্তদের গ্রেফতারে পুলিশি অভিযান অব্যাহত রয়েছে।

বিডি প্রতিদিন/ফারজানা

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর