২৭ মে, ২০২২ ১৯:১৫

ভঙ্গুর স্বাস্থ্যখাত শেখ হাসিনার দক্ষতায় শক্ত অবস্থানে দাঁড়িয়েছে : মির্জা আজম

জামালপুর প্রতিনিধি

ভঙ্গুর স্বাস্থ্যখাত শেখ হাসিনার দক্ষতায় শক্ত অবস্থানে দাঁড়িয়েছে : মির্জা আজম

আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম এমপি বলেছেন, বিএনপি আমলে রেখে যাওয়া ভঙ্গুর স্বাস্থ্যখাত প্রধানমন্ত্রী শেখ হাসিনার দক্ষতায় আজ শক্ত অবস্থানে দাঁড়িয়েছে। দক্ষ চিকিৎসক তৈরি এবং দেশব্যাপী আধুনিক স্বাস্থ্যসেবাকে ছড়িয়ে দিতে জেলা পর্যায়ে মেডিকেল কলেজ হাসপাতাল স্থাপন করা হচ্ছে।

শুক্রবার জামালপুর ডায়াবেটিস হাসপাতালে স্বাস্থ্যসেবা নিয়ে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যকালে এসব কথা বলেন মির্জা আজম।

তিনি আরও বলেন, তৃণমূল পর্যায়ে মানুষের দোড়গোড়ায় স্বাস্থ্যসেবা পৌঁছে দিতে প্রতিটি ইউনিয়ন উপস্বাস্থ্য কেন্দ্র এবং স্যাটালাইট ক্লিনিক স্থাপন করে দিয়েছেন প্রধানমন্ত্রী।

মির্জা আজম বলেন, করোনা সংক্রমণ মোকাবিলায় যখন বিশ্বের উন্নত দেশগুলো হিমশিম খাচ্ছিলো, তখন বাংলাদেশ দক্ষতার সাথে সফলভাবে করোনা মোকাবেলা করেছে। উন্নত দেশগুলো যখন তাদের নাগরিকদের করোনার নিশ্চিত করতে পারেনি, তখন বাংলাদেশে মানুষকে বিনামূল্যে করোনার টিকা নিশ্চিত করেছে সরকার। আর এসব সম্ভব হয়েছে প্রধানমন্ত্রীর দক্ষতা এবং সুচিন্তিত স্বাস্থ্য নীতির কারনে। 

এ সময় আরো বক্তব্য রাখেন ডায়াবেটিস হাসপাতালের প্রধান নির্বাহী ডা. মোশায়ের উল ইসলাম রতন, সহ-সভাপতি ফারুক আহাম্মেদ চৌধুরী, মির্জা সাখাওয়াতুল আলম মনি, সাধারণ সম্পাদক সৈয়দ তরিকুল ইসলাম, ছানোয়ার হোসেন ছানু প্রমুখ।

বিডি-প্রতিদিন/বাজিত হোসেন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর