২৮ মে, ২০২২ ১৭:২৬

অল্পের জন্য শাস্তির হাত থেকে রক্ষা কার্তিকের

অনলাইন ডেস্ক

অল্পের জন্য শাস্তির হাত থেকে রক্ষা কার্তিকের

ফাইল ছবি

রাজস্থানের বিরুদ্ধে আইপিএলের দ্বিতীয় এলিমিনেটরে নামার আগে শাস্তির হাত থেকে অল্পের জন্য রক্ষা পান দীনেশ কার্তিক। টুর্নামেন্টের শৃঙ্খলাবিধি ভাঙার জন্য সতর্ক করে দেওয়া হয় আরসিবির উইকেটকিপার ব্যাটারকে। লেভেল ওয়ান অপরাধ করেছেন তিনি। 

ঘটনাটি ঘটে ইডেনে লক্ষ্ণৌয়ের বিরুদ্ধে ম্যাচে। ম্যাচ চলাকালীন নিজের হতাশা প্রকাশ করেন দীনেশ কার্তিক। শেষ ওভারে আবেশ খানের একটি বল উইকেট কিপারের মাথার ওপর দিয়ে মারতে গিয়ে মিস করেন তিনি। বল ব্যাটে লাগেনি। তারপরই নিজের ওপর হতাশা ব্যক্ত করেন নাইটদের সাবেক এই নেতা। চিৎকার করে ওঠেন। এই ঘটনা ম্যাচ কমিশনার ভালভাবে নেয়নি। ধরে নেওয়া হচ্ছে এই কারণেই তাঁকে সতর্ক করা হয়েছে। তবে ঠিক কী অপরাধের জন্য কার্তিককে সতর্ক করা হয়েছে সেটার কোনও উল্লেখ নেই। বোর্ডের পক্ষ থেকে দেওয়া বিবৃতি অনুযায়ী, আরসিবির উইকেটকিপার ব্যাটার নিজের দোষ স্বীকার করে নিয়েছেন।  

এদিকে, আইপিএলের দ্বিতীয় কোয়ালিফায়ারে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরকে হারিয়ে দীর্ঘ ১৪ বছর ফাইনালে উঠল রাজস্থান রয়্যালস। এর আগে প্রথমবার আইপিএলের ফাইনালে উঠেই চ্যাম্পিয়ন হয়েছিল রাজস্থান রয়্যালস। সেই সাফল্যের কারিগর ছিলেন প্রয়াত অস্ট্রেলীয় লেগ স্পিনার শেন ওয়ার্ন। তারপর দীর্ঘ ১৪ বছর পর আবার ফাইনালে উঠল রাজস্থান। এবারের সাফল্যও সেই ওয়ার্নের ছায়াতেই।


বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর