২৩ জুন, ২০২২ ১৬:২৩

বেনাপোল বন্দর শ্রমিকদের বুস্টার ডোজ দেওয়া শুরু

বেনাপোল প্রতিনিধি

বেনাপোল বন্দর শ্রমিকদের বুস্টার ডোজ দেওয়া শুরু

বেনাপোল স্থল বন্দরে কর্মরত শ্রমিকদের বাধ্যতামূলক করোনা ভ্যাকসিনের বুস্টার ডোজ প্রদান কর্মসূচি শুরু হয়েছে। এই কর্মসূচি উদ্বোধন করেছেন সংসদ সদস্য শেখ আফিল উদ্দিন।

আজ বৃহস্পতিবার বেলা ১১টার সময় বন্দর অভ্যন্তরে এই টিকা কর্মসূচির আয়োজন করা হয়।
 
হ্যান্ডলিং শ্রমিক ইউনিয়নের সভাপতি রাজু আহম্মেদের সভাপতিত্বে উদ্বোধন অনুষ্ঠানে এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্থানীয় সংসদ সদস্য শেখ আফিল উদ্দিন।

 
এক সংক্ষিপ্ত সমাবেশে তিনি বলেন, ‘শ্রমিকদের জীবনমান উন্নয়নে সরকার নিরলস ভাবে কাজ করে যাচ্ছে। কোভিড-১৯ ভ্যাক্সিনেশন তার মধ্যে অন্যতম। প্রতিটি শ্রমিকে আগেও যেমন প্রথম ও দ্বিতীয় ডোজ দেওয়া হয়েছে। ঠিক তেমনি ভাবে বুস্টার ডোজ সম্পন্ন করা হবে।’

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, শার্শা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা সিরাজুল হক মঞ্জু, বেনাপোল স্থল বন্দরের উপ পরিচালক ট্রাফিক মামুন কবির তরফদার, যুগ্ম সাধারণ সম্পাদক অধ্যক্ষ ইব্রাহিম খলিল, প্রচার সম্পাদক সৈয়দ ওহিদুল হক পুটু, বেনাপোল পোর্ট থানার অফিসার ইনচার্জ মোঃ কামাল হোসেন ভূঁইয়া, বেনাপোল পৌর আওয়ামী লীগের সভাপতি এনামুল হক মুকুল, শার্শা উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি অহিদুজ্জামান অহিদ, সাধারণ সম্পাদক সোহরাব হোসেন, শার্শা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কবির উদ্দিন।

বিডি প্রতিদিন/নাজমুল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর