২৩ জুন, ২০২২ ১৬:২৮
দিনাজপুর

ট্রেনের জানালা দিয়ে মাথা বের করে কিশোরের মৃত্যু

দিনাজপুর প্রতিনিধি


ট্রেনের জানালা দিয়ে মাথা বের করে কিশোরের মৃত্যু

প্রতীকী ছবি

দিনাজপুরের পার্বতীপুরে চলন্ত ট্রেনের জানালা দিয়ে মাথা বের করে সিগন্যাল বারের ধাক্কায় প্রাণ গেল অজ্ঞাত ট্রেনযাত্রী কিশোরের (১৪)। ওই কিশোর আন্তঃনগর দোলনচাঁপা এক্সপ্রেস ট্রেনের যাত্রী ছিল। লাশ ময়নাতদন্তের জন্য দিনাজপুরের এম আব্দুর রহিম মেডিক্যাল কলেজ মর্গে প্রেরণ করা হয়েছে বলে জানায় পুলিশ। বৃহস্পতিবার সকাল সাড়ে ৯টার দিকে পার্বতীপুর উপজেলার মনমথপুর স্টেশনের কাছে এই দুর্ঘটনা ঘটে।

ঘটনার পর উত্তেজিত এলাকাবাসী মনমথপুর স্টেশনে মাস্টার, সিগন্যালবার ল্যাম্পপোস্ট এবং রেলক্রসিংয়ে গেটম্যান পোস্টিং দেওয়ার দাবিতে ঢাকাগামী বাংলাবান্ধা এক্সপ্রেস ট্রেনকে আধাঘণ্টা আটকে রাখেন। পরে আশ্বাস দিলে ট্রেন ছেড়ে যায়। 

পার্বতীপুর রেলওয়ে স্টেশন মাস্টর শওকত আলী জানান, সকাল সাড়ে ৯টার দিকে মনমথপুর স্টেশন পার হওয়ার আগে টি৫/এম গেটের সামনে আন্তঃনগর দোলনচাঁপা এক্সপ্রেস ট্রেনের এক যাত্রী জানালা দিয়ে মাথা বের করলে সিগন্যাল বারে আঘাত লেগে ট্রেন থেকে ছিটকে পড়ে। এতে তার মাথা থেঁতলে যায় এবং ঘটনাস্থলেই মারা যায়। 

দিনাজপুর জিআরপি থানার ওসি এরশাদুল হক ভূঁইয়া জানান, খবর পেয়ে ঘটনাস্থলে থেকে লাশ উদ্ধার করা হয়েছে। তবে তার পরিচয় পাওয়া যায়নি। ওই কিশোরের আনুমানিক বয়স ১৪ বছর।

তিনি আরও জানান, এই ঘটনার পর এলাকার মানুষ রেললাইনের ওপর দাঁড়িয়ে বাংলাবান্ধা ট্রেনকে আটকে দেয়। পরে তারা মনমথপুর স্টেশনে মাস্টার এবং রেলক্রসিংয়ে গেটম্যান দেওয়ার মৌখিক দাবির আশ্বাস দিলে ট্রেনটি ছেড়ে দেয়।


বিডি প্রতিদিন/ফারজানা

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর