১৪ জুলাই, ২০২২ ০৩:৩২

টেকনাফে রোহিঙ্গা ক্যাম্পে অস্ত্র-গুলিসহ তিনজন গ্রেফতার

টেকনাফ (কক্সবাজার) প্রতিনিধি

টেকনাফে রোহিঙ্গা ক্যাম্পে অস্ত্র-গুলিসহ তিনজন গ্রেফতার

টেকনাফে রোহিঙ্গা ক্যাম্পে অস্ত্র-গুলিসহ তিনজন গ্রেফতার

কক্সবাজারের টেকনাফে নয়াপাড়া রেজিস্টার্ড ক্যাম্পে অভিযান চালিয়ে একটি ওয়ান শুটার গান (এলজি), ২ রাউন্ড তাজা গুলি এবং ২টি দেশীয় তৈরি রামদা উদ্ধার করেছে আমর্ড পুলিশ ব্যাটালিয়নের (এপিবিএন) সদস্যরা। এ সময় তিন রোহিঙ্গাকে গ্রেফতার করা হয়।

১৬ আমর্ড পুলিশ ব্যাটালিয়নের (এপিবিএন) অধিনায়ক তারিকুল ইসলাম তারিক গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেন। তিনি জানান, বুধবার বিকাল ৫টায় উপজেলার হ্নীলা ইউনিয়নের নয়াপাড়া এপিবিএন ক্যাম্পের অফিসার ও ফোর্স গোপন সংবাদের ভিত্তিতে ডি ব্লক এলাকায় অভিযান চালিয়ে তিন রোহিঙ্গা সন্ত্রাসীকে গ্রেফতার করতে সক্ষম হয়।

গ্রেফতাররা হলেন, নয়াপাড়া ক্যাম্পের এমআরসি-৬২৭৪৭, শেড-৭২৮/৬, ব্লক-ডি এর বাসিন্দা নবি হোসেনের ছেলে মো. হোসেন(২২), এমআরসি-১৯৯৭৩, শেড-৭২৪/৭, ব্লক-ডি এর বাসিন্দা নুরুল ইসলামের ছেলে জুহুর আলম (২০) এবং এমআরসি-৫০২৬১, শেড-৭২৬/৩, ব্লক-ডি এর বাসিন্দা মৃত নুর মোহাম্মদের ছেলে আবু বকর সিদ্দিক (২০)। এ সময় তাদের হেফাজত থেকে ১টি ওয়ান শুটার গান (এলজি), ২ রাউন্ড তাজা গুলি এবং ২টি দেশীয় তৈরি রামদা উদ্ধার করা হয়। গ্রেফতাররা ক্যাম্প এলাকায় মাদক কারবারি, অপহরণ ও চাঁদাবাজিসহ বিভিন্ন প্রকার অপরাধ কর্মকাণ্ডে জড়িত ছিলেন। 

তিনি আরও জানান, গ্রেফতার রোহিঙ্গাদের বিরুদ্ধে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে টেকনাফ মডেল থানায় হস্তান্তরের কার্যক্রম প্রক্রিয়াধীন। 

বিডি প্রতিদিন/জুনাইদ আহমেদ

 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর