৭ আগস্ট, ২০২২ ১৭:১৯

উলিপুরে ওষুধ ব্যবসায়ীকে কুপিয়ে জখম

কুড়িগ্রাম প্রতিনিধি

উলিপুরে ওষুধ ব্যবসায়ীকে কুপিয়ে জখম

কুড়িগ্রামের উলিপুরে আলমগীর হোসেন (২৬) নামে এক ওষুধ ব্যবসায়ীকে প্রকাশ্যে এলোপাথারি কুপিয়ে জখম করার ঘটনা ঘটেছে।সেইসাথে তাকে গুরুতর আহত করে দাপটের সাথে পালিয়ে যায় দুর্বত্তরা। শনিবার বিকেলে উলিপুর উপজেলা সদরের থানা মোড় এলাকায় এ ঘটনা ঘটে।প্রতক্ষদর্শীরা জানান, হেলথ কেয়ার মেডিসিন কর্ণারের মালিক আলমগীর হোসেন পার্শ্ববর্তী একটি ওষুধের দোকানে ওষুধ নিতে যান।

এসময় অতর্কিত এক যুবক পিছন দিক থেকে তাকে ছুরি দিয়ে এলোপাথারি কোপাতে থাকে।এ  ঘটনা তার সঙ্গীরা সেসময় মোবাইলে ভিডিও ধারন করে। আহত আলমগীর ঘুরে দাড়ানোর আগেই তারা সেখান থেকে কোন কিছু না বলে সটকে পড়ে। এ ব্যাপারে ওই ব্যবসায়ী তাদেরকে চেনেন না বা তাদের সাথে পুর্ব কোন শত্রুতাও নেই বলে জানান। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে উলিপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন এবং প্রাথমিক চিকিৎসা দেয়া হয়।

পরে তার শরীরের আঘাতের ক্ষত বেশী হওয়ায় রবিবার সকালে কুড়িগ্রাম জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। আহত ব্যাবসায়ী আলমগীর উলিপুর পৌর এলাকার বলদি গ্রামের ইউসুফ আলীর ছেলে। এ ব্যাপারে উলিপুর থানার অফিসার ইনচার্জ ইমতিয়াজ কবির জানান, দুর্বৃত্তদের সনাক্ত করতে ওই এলাকার সিসি টিভি ফুটেজ দেখে কার্যকর ব্যবস্থা গ্রহণ করা হবে। 

বিডি প্রতিদিন/এএ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর