৭ আগস্ট, ২০২২ ১৮:৫৬

রাস্তা পার হতে গিয়ে অটোরিকশার ধাক্কায় গৃহবধূর মৃত্যু

লক্ষ্মীপুর প্রতিনিধি:

রাস্তা পার হতে গিয়ে অটোরিকশার ধাক্কায় গৃহবধূর মৃত্যু

লক্ষ্মীপুরে রাস্তা পারাপারের সময় সিএনজি চালিত অটোরিকশার ধাক্কায় মুন্নি আক্তার (৩০) নামে এক গৃহবধূ মারা গেছেন। এসময় তার ৪ বছরের শিশু ফাতেমা আক্তারও গুরুতর আহত হয়। বিকেলে সদর উপজেলার চন্দ্রগঞ্জ পশ্চিম বাজারে এ দুর্ঘটনা ঘটে। নিহত মুন্নি নোয়াখালীর চাটখিল উপজেলার খিলপাড়া ইউনিয়নের বালিয়াদা গ্রামের মো. সাহাব উদ্দিনের স্ত্রী। 

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, শনিবার (৬ আগস্ট) সকালে চন্দ্রগঞ্জে ননদ নয়ন আক্তারেফ বাড়িতে শিশু কন্যা ফাতেমাকে নিয়ে মুন্নি বেড়াতে আসে। ঘটনার সময় ননদের বাড়ি থেকে নিজ বাড়িতে ফিরছিলেন। ঘটনাস্থল পৌঁছলে রাস্তা পারাপারের সময় বেপোরোয়া গতির একটি অটোরিকশা এসে তাদের ধাক্কা দেয়৷ এতে মুন্নি ও তার মেয়ে ফাতেমা গুরুতর আহত। তাৎক্ষণিক তাদের উদ্ধার করে সদর হাসপাতালে আনার পথে মুন্নি মারা যায়। আহত ফাতেমাকে সদর হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়েছে।

চন্দ্রগঞ্জ হাইওয়ে থানার উপ-পরিদর্শক (এসআই) উজ্জ্বল হোসেন বলেন, অটোরিকশার ধাক্কায় এক নারী নিহত হয়েছেন। খবর পেয়ে হাসপাতালে এসে নিহতের স্বজনদের সঙ্গে কথা বলেছি। পরিবারের সিদ্ধান্ত অনুযায়ী প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেওয়া হবে। অটোরিকশাটি স্থানীয়দের সহযোগীতায় জব্দ করা হয়েছে। তবে চালক পালিয়ে যাওয়ায় তাকে আটক করা সম্ভব হয়নি।

বিডি প্রতিদিন/এএম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর