৯ আগস্ট, ২০২২ ১৩:৩৭

মুন্সীগঞ্জে চলছে লাখ লাখ টাকার জুয়া

মুন্সীগঞ্জ প্রতিনিধি

মুন্সীগঞ্জে চলছে লাখ লাখ টাকার জুয়া

জুয়া খেলায় ব্যবহৃত সরঞ্জাম

মুন্সীগঞ্জে চলছে রমরমা জুয়ার আসর। দীর্ঘ ৪ মাস যাবত প্রতিদিন লাখ লাখ টাকা জুয়া খেলা চলে এখানে। কেউ প্রতিবাদ করলেই চলে মারধর। এমন জুয়ার আসর বসে সদর উপজেলার চরাঞ্চলের বাংলাবাজার ইউনিয়নে। অভিযোগ আছে, মিজান মেম্বারের নেতৃত্বে চলে জুয়ার এ রমরমা আসর। এতে করে যুব সমাজ ধ্বংসের পাশাপাশি প্রতিদিন নিঃস্ব হচ্ছে। 

স্থানীয়রা জানান, মহেশপুর গ্রামের নুরা মিয়ার পুকুরের পাড়ে দীর্ঘদিন যাবত জুয়া খেলা চলিয়ে আসছে ৫ নং ওয়ার্ড ইউপি সদস্য নিজাম মেম্বারের ছোট ভাই সাবেক ইউপি সদস্য মিজান মেম্বার। তার নেতৃত্বে প্রতিদিন জুয়ার আসর বসে এখানে। চলে মাদকসেবন।এতে গ্রামের যুব সমাজ চরমভাবে হুমকিতে পড়েছে।

স্থানীয় এক যুবক বলেন, ‘জুয়া খেলার প্রতিবাদ করায় আমার ওপর হামলে পড়ে জুয়ার আসরে নেতৃত্বদানকারী মিজান মেম্বার ও তার সন্ত্রাসী বাহিনী। এসময় এক ব্যক্তি আমাকে তাদের হাত থেকে রক্ষা করায় প্রাণে বেঁচে গেছি’।

তবে জুয়ার বিষয়টি অস্বীকার করে অভিযুক্ত মিজান মেম্বার বলেন, ‘আমরা জুয়া খেলছি না। মাছ চাষকৃত পুকুর পাহারা দিচ্ছিলাম। এসব অভিযোগ মিথ্যা ও বানোয়াট’।

মুন্সীগঞ্জ সদর থানা ও‌সি তদন্ত মো. রা‌জিব খান জানান, ‘জুয়া খেলার প্রতিবাদ করা যুব‌ককে মারধরের ঘটনা আমার জানা নেই। তবে কেউ য‌দি অ‌ভি‌যোগ ক‌রে তাহলে তদন্ত ক‌রে আইনি ব্যবস্থা নি‌বো’।

বিডি প্রতিদিন/ফারজানা

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর