১৮ আগস্ট, ২০২২ ১৪:২৫

বগুড়ায় জঙ্গলে মিলল ভ্যানচালকের গলাকাটা মরদেহ

নিজস্ব প্রতিবেদক, বগুড়া

বগুড়ায় জঙ্গলে মিলল ভ্যানচালকের গলাকাটা মরদেহ

বগুড়ায় সাজু মিয়া (৫০) নামে এক ভ্যান চালকের গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার বেলা ১২ টার দিকে বগুড়া শহরতলীর ঝোপগাড়ি এলাকায় একটি জঙ্গল থেকে এ লাশ উদ্ধার করা হয়।

বগুড়া সদর থানার পুলিশ পরির্দশক(তদন্ত) জাহিদুল হক জানান, নিহত সাজু মিয়া শহরের আটাপাড়া এলাকার আবু তালেবের ছেলে। তবে  তিনি শহরতলীর বড় কুমিড়া গ্রামে শ্বশুরবাড়ির পাশে বসবাস করতেন। এছাড়া নিহত সাজুর নামে মাদক সেবনের অভিযোগ রয়েছে।

জানা গেছে, সাজু মিয়া ব্যাটারী চালিত অটো ভ্যান চালাতেন। বুধবার সন্ধ্যায় তিনি ভ্যান গ্যারেজে রেখে বাড়ি থেকে বের হন। এরপর থেকে সাজু মিয়ার খোঁজ পাওয়া যাচ্ছিল না। রাতে বাড়ি না ফেরায় বৃহস্পতিবার সকাল থেকে পরিবারের লোকজন সাজু মিয়ার সন্ধান করতে থাকেন। একপর্যায় বাড়ি থেকে ১ কিলোমিটার দূরে ঝোপগাড়ি বিএড কলেজের পাশে জঙ্গলে সাজু মিয়ার গলাকাটা মরদেহ পাওয়া যায়। খবর পেয়ে পুলিশ সাজু মিয়ার মরদেহ উদ্ধার করে।

পুলিশ পরির্দশক জাহিদুল হক জানান, লাশের গলায় ধারালো অস্ত্র দিয়ে আঘাতের চিহ্ন রয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে মাদক সেবন নিয়ে বিরোধের জেরে তাকে  হত্যা করা হতে পারে। তবে তদন্তে হত্যার মূল কারণ উদঘাটন করা হবে। 

বিডি-প্রতিদিন/সালাহ উদ্দীন
 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর