১৭ সেপ্টেম্বর, ২০২২ ১৫:৪১

গলাচিপায় স্কুলছাত্রীর অস্বাভাবিক মৃত্যু

গলাচিপা (পটুয়াখালী) প্রতিনিধি

গলাচিপায় স্কুলছাত্রীর অস্বাভাবিক মৃত্যু

প্রতীকী ছবি

পটুয়াখালীর গলাচিপায় ফারিয়া (১২) নামে ৬ষ্ঠ শ্রেণির এক ছাত্রীর অস্বাভাবিক মৃত্যুর ঘটনা ঘটেছে। দাদা হাশেম হাওলাদারের সাথে মাছ ধরতে গিয়ে মারা যাওয়ার খবর পরিবারের পক্ষ থেকে জানানো হলেও কর্তব্যরত চিকিৎসকরা গলায় আঘাতের চিহ্ন দেখে পুলিশকে খবর দেয়। পুলিশ ফারিয়ার ঘরের আড়ার সাথে ওড়না পেঁচানো আলামত দেখতে পান। ঘটনাটি ঘটেছে শুক্রবার উপজেলার চিকনিকান্দি ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের মাঝগ্রামে। 

পরিবার থেকে জানা গেছে, ফারিয়া চিকনিকান্দি মাধ্যমিক বিদ্যালয়ের ৬ষ্ঠ শ্রেণির ছাত্রী। শুক্রবার সকালে ফারিয়া দাদা হাশেম হাওলাদারের সাথে উন্মুক্ত খালে মাছ ধরতে যায়। মাছ ধরা শেষে ভেজা শরীরে বাড়িতে এসেই ফারিয়া অসুস্থ হয়ে পড়ে। স্থানীয় ও তার পরিবারের সদস্যরা তাৎক্ষণিক গলাচিপা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এদিকে, কর্তব্যরত চিকিৎসকরা ফারিয়ার গলায় আঘাতের চিহ্ন দেখতে পায় এবং তাৎক্ষণিক পুলিশকে খবর দেয়। পুলিশ গলাচিপা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে লাশ উদ্ধার করে।

এ ব্যাপারে গলাচিপা থানার অফিসার ইনচার্জ (ওসি) এমআর শওকত আনোয়ার ইসলাম জানান, ফারিয়ার লাশ ময়নাতদন্তের জন্য পটুয়াখালী মর্গে পাঠানো হয়েছে। রিপোর্ট পেলে মৃত্যুর কারণ জানা যাবে।

বিডি প্রতিদিন/ফারজানা

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর