২৫ সেপ্টেম্বর, ২০২২ ১৪:৫০

মানিকগঞ্জে জমি সংক্রান্ত বিরোধে বৃদ্ধকে হত্যা

মানিকগঞ্জ প্রতিনিধি

মানিকগঞ্জে জমি সংক্রান্ত বিরোধে বৃদ্ধকে হত্যা

জমি সংক্রান্ত বিরোধে মানিকগঞ্জে মো. আরশেদ আলী (৬৫) নামে এক বৃদ্ধকে হত্যা করা হয়েছে। মৃত আরশেদ আলী সদর উপজেলার চর উকিয়াড়া গ্রামের মৃত সৈয়দ আলীর সন্তান।

আজ রবিবার সকাল ৮টার দিকে আরশেদ আলীর বড় ছেলে মো. খবিরের বাড়ির সামনে মেহগনি বাগানের পশ্চিম পাশে শ্যালো মেশিনের ঘরের পাশে আরশেদ আলীর লাশ পাওয়া যায়। 

নিহতের স্বজনদের অভিযোগ, পারিবারিক কলহ ও জমিজমা সংক্রান্ত বিরোধের জেরে আর্শেদ আলীর বড় ছেলে মো. খবির হোসেন (৪০), বড় ছেলের বউ মোসাম্মৎ সাহেরা (৩০), ছোট ছেলে মো. খোরশেদ আলী (৩৫) ও ছোট ছেলের বউ রুমা (২৫) সহ পরিবারের অন্য সদস্যরা পরস্পরের যোগসাজশে আরশেদ আলীকে লোহার হাতুড়ি দিয়ে এলোপাথাড়ি ভাবে পিটিয়ে হত্যা করে।

ঘটনার সূত্রে আরও জানা যায়, ১৫/২০ দিন আগে আরশেদ আলী তার বাড়ির পাশে চর উকিয়ার জামে মসজিদের নামে ১০ শতাংশ জমি মৌখিকভাবে দান করেন। মসজিদে জমি দান করাকে কেন্দ্র করে তার ছেলে ও ছেলের বউদের মধ্যে চরম ক্ষোভের সৃষ্টি হয়।

পুলিশ ঘটনাস্থল থেকে নিহতের ছোট ছেলে খোরশেদ আলী ও নাতি মোহাম্মদ আহাদ আলী ও ছেলের বউদের প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছেন। সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুর রউফ সরকার বলেন, খুনের ঘটনায় চারজনকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় আনা হয়েছে।

বিডি প্রতিদিন/আবু জাফর

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর