২৫ সেপ্টেম্বর, ২০২২ ২০:৪০

স্বামীর লাশ উদ্ধার, স্ত্রী আটক

নারায়ণগঞ্জ প্রতিনিধি:

স্বামীর লাশ উদ্ধার, স্ত্রী আটক

সোনারগাঁয়ে নিজ বাড়ির শৌচাগার থেকে বিবস্ত্র অবস্থায় মোশারফ হোসেন নামে এক দলিল লেখকের লাশ উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় জড়িত সন্দেহে নিহতের স্ত্রী শাহিনুর বেগমকে আটক করেছে পুলিশ। রবিবার উপজেলার কাঁচপুর চেঙ্গাইন এলাকা থেকে লাশটি উদ্ধারের পর ময়নাতদন্তের জন্য সদর জেনারেল হাসাপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। 

দলিল লেখক মোশারফ হোসেন স্ত্রী শাহিনুর বেগম জিজ্ঞাসাবাদে পুলিশকে জানান, তার স্বামী প্রতিদিনের মতো শনিবার রাতে নিজ ঘরে ঘুমিয়ে পড়েন। রাত তিনটার দিকে একদল ডাকাত তার বাড়িতে হানা দেয়। এসময় ডাকাতরা তার পরিবারের সবাইকে জিম্মি করে মোশারফকে বাথরুমে আটকে পিটিয়ে আহত করে। পরে ডাকাতরা চলে গেলে বাড়ির সবাইকে ডেকে তার ঘরে নিয়ে যায়। আশপাশের লোকজন দলিল লিখককে বাথরুম থেকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন। খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে। 

এদিকে এলাকাবাসীর দাবি, নিহতের স্ত্রী তার পরকীয়ার জের ধরে স্বামীকে লোক ভাড়া করে হত্যা করে ডাকাতির ঘটনা বলে চালিয়ে দেয়ার চেষ্টা করে।  সে তার পরকীয়া আড়াল করতে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটিয়েছে। পরকীয়ার কারণে আগেও একাধিক ছেলের সঙ্গে নিহতের স্ত্রী পালিয়ে গিয়েছিল।

এ বিষয়ে সোনারগাঁ থানার অফিসার ইনচার্জ (ওসি) হাফিজুর রহমান বলেন, ডাকাতির অভিযোগ উঠলেও ওই বাড়ি থেকে কোন কিছুই খোয়া যায়নি। এমন কি বাড়িটির কোন অংশ ভাঙ্গাও নেই। তিনি আরও বলেন, আমরা ডাকাতির কোন আলামত পাইনি। ঘটনার সাথে জড়িত সন্দেহে নিহতের স্ত্রী শাহিনুর বেগমকে আটক করে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। পাশাপাশি বিষয়টি তদন্ত করছি। 

বিডি প্রতিদিন/এএম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর