২ অক্টোবর, ২০২২ ১৯:৩৯

শিশুকে ধর্ষণ, অ্যাম্বুলেন্স চালক গ্রেফতার

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

শিশুকে ধর্ষণ, অ্যাম্বুলেন্স চালক গ্রেফতার

ব্রাহ্মণবাড়িয়ায় এক শিশুকে ধর্ষণের ঘটনায় জীবন মিয়া-(৩২) নামে এক অ্যাম্বুলেন্স চালককে গ্রেফতার করেছে পুলিশ। ওই শিশুকে অ্যাম্বুলেন্স তুলে নিয়ে ধর্ষণ করা হয় বলে থানায় দায়েরকৃত মামলায় বলা হয়েছে। 

গ্রেফতার হওয়া জীবন মিয়া ব্রাহ্মণবাড়িয়া পৌর এলাকার পশ্চিম মেড্ডা, মৌবাগের শাহবুদ্দিনের ছেলে। থানায় দায়েরকৃত মামলায় বলা হয়, ১৪ বছরের ওই শিশুটি তার নানীর সাথে সরাইল উপজেলার দেওড়া গ্রামে বসবাস করতো। বর্তমানে সে ব্রাহ্মণবাড়িয়া শহরের পশ্চিম মেড্ডায় এক বাসায় গৃহকর্মী হিসেবে কাজ করে।

গত ৩০ সেপ্টেম্বর রাতে পশ্চিম মেড্ডার মালিকের বাসার সামনে দাঁড়িয়ে থাকা অবস্থায় ওই শিশুটিকে অ্যাম্বুলেন্সে তুলে নিয়ে যায় চালক জীবন। পরে তাকে অ্যাম্বুলেন্সে করে থেকে পৌর এলাকার পশ্চিম পাইকপাড়ায় নিয়ে জোরপূর্বক ধর্ষণ করে। প্রত্যক্ষদর্শীরা বিষয়টি পুলিশকে জানালে স্থানীয়দের সহায়তায় পুলিশ জীবনকে গ্রেফতার করে। 

ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ এমরানুল ইসলাম জানান, এ ঘটনায় ওই দিন রাতেই থানায় মামলা দায়ের করেন শিশুর নানী। শিশুকে ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে চিকিৎসা দেয়া হয় ও গ্রেফতার হওয়া জীবনকে শনিবার আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়।   

বিডি-প্রতিদিন/সালাহ উদ্দীন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর