৩ অক্টোবর, ২০২২ ১৫:৩৭

মাগুরায় পাঁচ বছরের শিশুকে ধর্ষণ চেষ্টার অভিযোগ

মাগুরা প্রতিনিধি

মাগুরায় পাঁচ বছরের শিশুকে ধর্ষণ চেষ্টার অভিযোগ

মাগুরায় এক কিশোরের বিরুদ্ধে পাঁচ বছরের শিশুকে ধর্ষণ চেষ্টার অভিযোগ উঠেছে। এ ঘটনায় সোমবার দুপুরে অভিযুক্ত আলামিন (১৪) নামে এক কিশোরকে আসামি করে মাগুরা সদর থানায় মামলা করেছেন শিশুটির পিতা।

ঘটনাটি ঘটেছে মাগুরা সদর উপজেলার হাজরাপুর ইউনিয়নের রাউতড়া গ্রামে। ভুক্তভোগী শিশুটি মাগুরা সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। অভিযুক্ত আলামিন রাউতড়া গ্রামের রশিদ মোল্যার ছেলে।

শিশুটির মা জানান, রবিবার বিকালে আসরের নামাজ পড়ছিলেন তিনি। এসময় তার মেয়ে বাড়ির পাশে খেলা করছিল। নামাজ শেষে মেয়েকে বাড়িতে না পেয়ে খোঁজাখুঁজি করতে থাকেন। এক পর্যায়ে মেয়েটি কাঁদতে কাঁদতে বাড়িতে এসে জানান প্রতিবেশী আলামিন তাকে ডেকে নিয়ে তাদের বাড়ির পাশে একটি পরিত্যক্ত ঘরে নিয়ে জোরপূর্বক ধর্ষণের চেষ্টা করে। এছাড়া তাকে নানাভাবে ভয়ভীতি দেখায়। এ ঘটনার পর শিশুটি অসুস্থ বোধ করায় রাতেই তাকে মাগুরা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

মাগুরা সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোস্তাফিজুর রহমান জানান, ভুক্তভোগী শিশুটির পিতা আলামিন নামে এক কিশোরকে অভিযুক্ত করে থানায় একটি লিখিত অভিযোগ করেছেন। শিশুটি মাগুরা সদর হাসপাতালে ভর্তি রয়েছে। ইতিমধ্যে পুলিশ পক্ষ থেকে শিশুটির খোঁজখবর নেয়া হয়েছে। এ বিষয়ে তদন্ত সাপেক্ষ আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

বিডি-প্রতিদিন/সালাহ উদ্দীন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর