৩ অক্টোবর, ২০২২ ১৬:২১

ফেনীতে স্ত্রীকে হত্যার দায়ে স্বামীর মৃত্যুদণ্ড

ফেনী প্রতিনিধি

ফেনীতে স্ত্রীকে হত্যার দায়ে স্বামীর মৃত্যুদণ্ড

ফেনীর সোনাগাজীর মতিগঞ্জ ইউনিয়নের ভাদাদিয়া এলাকায় স্ত্রী হত্যা মামলায় স্বামী সালাউদ্দিন সেলিমকে মৃত্যুদণ্ড দিয়েছেন আদালত। সোমবার দুপুরে নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক ওসমান হায়দার এ রায় প্রদান করেন। এসময় সেলিমকে এক লাখ টাকা অর্থদণ্ডও করা হয়। 

আদালত সূত্র ও মামলার নথিপত্র থেকে জানা যায়, ২০১২ সালের ২৫ সেপ্টেম্বর বিবি খতিজা আক্তার রুবি নামের এক গৃহবধূকে পিটিয়ে হত্যা করে তার স্বামী সালাউদ্দিন সেলিম। সেলিম বিভিন্ন সময় তার স্ত্রীর পরিবারের কাছে ৩ লাখ টাকা যৌতুক দাবি করে এসছিলেন। রুবির পরিবার দাবিকৃত টাকা দিতে না পারায় সালাউদ্দিন তাকে হত্যা করে।  এ ঘটনায় রুবির ভাই সাইফুল ইসলাম সোনাগাজী মডেল থানায় হত্যা মামলা দায়ের করেন। রুবি ও সেলিম দম্পতির একটি পুত্র সন্তান রয়েছে বলে জানাযায়।

সূত্র আরো জানায়, মামলার তদন্ত কর্মকর্তা ও সোনাগাজী মডেল থানার তৎকালীন পুলিশের উপ-পরিদর্শক শ্রীবাস চন্দ্র দাস ২০১৩ সালের ৪ ফেব্রুয়ারি আদালতে চার্জশীট দাখিল করেন। একই বছরের ১১ সেপ্টেম্বর চার্জগঠনের পর আদালত বিচার কাজ শুরু করেন। ফেনী কোর্টের পিপি হাফেজ আহম্মদ জানান, ঘটনার পর থেকে আসামি সেলিম পলাতক রয়েছে। তাকে গ্রেফতারের পর এ রায় কার্যকর হবে।

বিডি প্রতিদিন/এএ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর