১৯ অক্টোবর, ২০২২ ২০:৫৯

কাপাসিয়ায় এক ব্যক্তিকে পিটিয়ে হত্যা, গ্রেফতার ৩

গাজীপুর প্রতিনিধি

কাপাসিয়ায় এক ব্যক্তিকে পিটিয়ে হত্যা, গ্রেফতার ৩

প্রতীকী ছবি

গাজীপুরের কাপাসিয়ায় জমি সংক্রান্ত বিরোধের জেরে প্রতিপক্ষের লোকজনের মারধরে একজনের মৃত্যু হয়েছে। নিহতের নাম মফিজুল ইসলাম (৫৫)। তিনি কাপাসিয়া উপজেলার টোক সুলতানপুর গ্রামের মৃত আমছের আলী ওরফে তুফান মিয়ার ছেলে। বুধবার সকালে উপজেলার টোক ইউনিয়নের টোক সুলতানপুর গ্রামের কানার মোড়ে ঘটেছে এ ঘটনা। এ ঘটনায় পুলিশ তিনজনকে গ্রেফতার করেছে। 

নিহতের পরিবার ও কাপাসিয়া থানার ওসি এএফএম নাসিম জানান, কাপাসিয়া উপজেলার টোক সুলতানপুর গ্রামের নবী হোসেন ও মফিজুল ইসলামের মাঝে দীর্ঘদিন ধরে জমি নিয়ে বিরোধ চলে আসছিল। বুধবার সকালে মফিজুল ইসলাম ও তার ছেলে মাসুদ রানা টোকনয়ন বাজারের পুরাতন বাসস্ট্যান্ডের আইজুলের হোটেলে নাস্তা করেন। তারা জমি সংক্রান্ত কাগজপত্র নিয়ে উপজেলা শহরে যাচ্ছিলেন। পথে তারা সুলতানপুর গ্রামের কানারমোড় এলাকায় পৌঁছলে পূর্ব থেকে ওৎ পেতে থাকা নবী হোসেনের ছেলে নুর হোসেনসহ কয়েক যুবক তাদের পথরোধ করে। এ সময় যুবকরা মফিজুলকে বেধড়ক মারধর করে রাস্তার মোড়ে ফেলে চলে যায়। স্থানীয়রা গুরুতর আহত মফিজুলকে উদ্ধার করে কাপাসিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে তাকে মৃত ঘোষণা করেন কর্তব্যরত চিকিৎসক। 

কাপাসিয়া থানার ওসি এএফএম নাসিম জানান, নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুরের শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। নিহতের ছেলে হাবিবুর রহমান বাদী হয়ে ৮ জনকে আসামী করে কাপাসিয়া থানায় একটি মামলা দায়ের করেছেন। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে মাসুদা, জোহরা খাতুন ও আকাশ নামের তিনজনকে গ্রেফতার করা হয়েছে। অন্য আসামীদের গ্রেফতারে অভিযান চলছে।

বিডি প্রতিদিন/এএ

সর্বশেষ খবর