২৭ নভেম্বর, ২০২২ ১৬:২১

ঘোড়াঘাটে যুবকের লাশ উদ্ধার

দিনাজপুর প্রতিনিধি

ঘোড়াঘাটে যুবকের লাশ উদ্ধার

প্রতীকী ছবি

দিনাজপুরের ঘোড়াঘাটে ভুট্টার ক্ষেত থেকে ইসমাইল হোসেন (৩৫) নামে এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। আজ সকাল ৯টার দিকে ঘোড়াঘাটের চককাঁঠাল গ্রামের পাশে ভুট্টার ক্ষেতে লাশ দেখতে পেয়ে স্থানীয়রা পুলিশে খবর দেয়। পরে পুলিশ ইসমাইল হোসেনের লাশ উদ্ধার করে। নিহত ইসমাইল হোসেন (৩৫) ঘোড়াঘাট উপজেলার ঋষিঘাট গ্রামের মৃত আব্দুর রশিদের ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, ইসমাইল হোসেন ঢাকার একটি ইঞ্জিনিয়ার সাইটে ভেকু মেশিনের হেলপার হিসেবে কাজ করতেন। গত ৫ দিন আগে ঢাকা থেকে এসে ঘোড়াঘাট উপজেলার লালমাটি শ্যামপুর গ্রামে বোন জামাইয়ের বাড়িতে ছিলেন। তার বাড়ি থেকে খাওয়া দাওয়া করে শনিবার রাত ৮টার দিকে বাড়ি থেকে বের হন। পরের দিন রবিবার সকালে স্থানীয় লোকজন ইসমাইল হোসেনের লাশ দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়।

বিষয়টি নিশ্চিত করে ঘোড়াঘাট থানার ওসি আবু হাসান কবির জানান, নিহতের শরীরে কোন প্রকার আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। তবে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে সে আত্মহত্যা করেছে। লাশ ময়নাতদন্তের জন্য দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। লাশের ময়নাতদন্ত রিপোর্ট পাওয়ার পর প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

বিডি প্রতিদিন/এএ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর