২৯ নভেম্বর, ২০২২ ০৮:৪৫

চাঁদপুরে বন্ধুর ছুরিকাঘাতে বন্ধু খুন

চাঁদপুর প্রতিনিধি

চাঁদপুরে বন্ধুর ছুরিকাঘাতে বন্ধু খুন

চাঁদপুরে আর্জেন্টিনার খেলা নিয়ে বন্ধুর ছুরিকাঘাতে বন্ধু খুনের ঘটনা ঘটেছে। সদর উপজেলার ৮নং বাগাদী ইউনিয়নে মেহেদী হাসান (১৬)কে ছুরিকাঘাতে খুন করেছে তারই পাশের বাড়ির বন্ধু বরকত (২০)। ঘটনার পর খুনের কাজে ব্যবহৃত ছুরি ও বরকতকে আটক করা হয়।

সোমবার সন্ধ্যায় বাগাদী ইউনিয়নের নানুপুর আমিন বেপারী বাড়ির সামনে এঘটনা ঘটে। ছুরিকাঘাতের পরপর মেহেদী হাসান (১৬)কে চাঁদপুর সদর হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহত মেহেদী সদর উপজেলা বাগাদী ইউনিয়নের কাঁচামালের ব্যবসায়ী হেলাল বেপারীর বড় ছেলে। সে নানুপুর উচ্চ বিদ্যালয়ে ১০ম শ্রেণির ছাত্র।

নিহত মেহেদীর পিতা হেলাল বেপারী জানান, গত ২৬ তারিখ আমার ছেলে আর্জেন্টিনার খেলা দেখছিল। ওই দিন রাতে খেলা নিয়ে বরকত আমার ছেলেকে মারধর করে। সেই ঘটনা নিয়ে সোমবার সন্ধ্যায় আমার ছেলেকে বাড়ি থেকে ডেকে নিয়ে বরকত ছুরি দিয়ে বুকে আঘাত করে খুন করে অন্ধকারে ফেলে রেখে যায়। পরে স্থানীয়রা উদ্ধার করে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।

কর্তব্যরত চিকিৎসক ডা. ওমর ফারুক জানান, হাসপাতালে নিয়ে আসার পূর্বেই রোগী মৃত্যুবরণ করেছে। তার বুকে ৩টি আঘাতের চিহ্ন রয়েছে।
চাঁদপুর সদর মডেল থানা ওসি আব্দুর রশিদ জানান, এই হত্যাকাণ্ডে ব্যবহৃত ছুরি উদ্ধার ও অভিযুক্ত বরকতকে আটক করা হয়েছে।

বিডি-প্রতিদিন/সালাহ উদ্দীন 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর