২৯ নভেম্বর, ২০২২ ১৬:২২

নাটোরে ড্রামের ভিতর থেকে এক ব্যক্তির লাশ উদ্ধার

নাটোর প্রতিনিধি

নাটোরে ড্রামের ভিতর থেকে এক ব্যক্তির লাশ উদ্ধার

নাটোরের নলডাঙ্গায় ড্রামের মধ্যে মোজাহার নামের এক ব্যাক্তির লাশ উদ্ধার করেছে পুলিশ।মঙ্গলবার সকাল সাড়ে ৯টার দিকে উপজেলার সেনভাগের মফাপাড়া এলাকায় সড়কের পাশে ফেলা যাওয়া ড্রামের মধ্যে বস্তাবন্দি অবস্থায় ওই ব্যক্তির লাশ পাওয়া যায়।দুপুর দেড়টার দিকে রাজশাহী বিভাগীয় সিআইডির ফরেনসিক বিভাগের সদস্যরা ড্রাম খুলে রক্তাক্ত অবস্থায় লাশ বের করে। মাথায় বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে। তবে পরিবারের পক্ষ থেকে লাশ কেউ শনাক্ত করেনি।
নিহত ব্যক্তির নাম মোজাহার (৫৫) তার বাড়ি নওগাঁ জেলার আত্রাই থানার পরেশনগর গ্রামের মৃত 
মোসলেম আলীর ছেলে।

নলডাঙ্গা থানা পুলিশ ও স্থানীয় এলাকাবাসী সূত্রে জানা যায়, নলডাঙ্গা উপজেলার পিপরুল ইউনিয়নের সেনভাগ মফাপাড়া এলাকায় সেনভাগ হতে তেলকপি সড়কের ব্রীজের কাছে সড়কের পশ্চিম পাশে ফেলা যাওয়া একটি তালাবদ্ধ টিনের ড্রামের মধ্যে বস্তাবন্দি এক ব্যক্তির লাশ দেখে এলাকাবাসী থানা পুলিশে খবর দেয়। খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থলে এসে রাজশাহী বিভাগীয় সিআইডি ফরেনসিক বিভাগে জানায়। পরে দুপুর দেড়টার দিকে রাজশাহী বিভাগীয় ফরেনসিক ল্যাবের সদস্যরা ড্রাম খুলে রক্তাক্ত অবস্থায় লাশ বের করে। মৃত ব্যাক্তির আক্সগুলের ছাপ নিয়ে পরিচয় নিশ্চিত করেছে সিআইডি। মৃত ব্যক্তির নাম মোজাহার, বয়স ৫৫ বছর, নওগাঁ জেলার আত্রাই থানার পরেশ নগর গ্রামে। তার পিতার নাম মোসলেম আলী।

নাটোর অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম র্ব্যঞ্চ) শফিকুল ইসলাম বলেন, রাজশাহী বিভাগীয় ফরেনসিক ল্যাবের সদস্যরা শনাক্ত করেছে। মৃত ব্যাক্তির মাথায় আঘাতের চিহ্ন রয়েছে। ধারনা করা হচ্ছে অন্য কোথাও খুন করে ড্রামের মধ্যে নিয়ে কে বা কাহারা সড়কের পাশে ফেলে গেছে। এই অপরাধের সাথে যারা জরিত তদন্ত করে তাদের খুজে বের করে আইনের আওয়াতায় আনা হবে। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নাটোর সদর হাসপাতালে মর্গে পাঠানো হয়।

বিডি প্রতিদিন/এএ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর