১৮ ডিসেম্বর, ২০২২ ০০:২০

পেয়ারা গাছ নিয়ে বিরোধের জেরে লাঠির আঘাতে মৃত্যুর অভিযোগ

কুমিল্লা প্রতিনিধি

পেয়ারা গাছ নিয়ে বিরোধের জেরে লাঠির আঘাতে মৃত্যুর অভিযোগ

প্রতীকী ছবি

কুমিল্লার তিতাসে গাছ নিয়ে বিরোধের জেরে লাঠির আঘাতে এক ব্যক্তি নিহতের অভিযোগ উঠেছে। শনিবার বিকালে উপজেলার মজিদপুর ইউনিয়নের মজিদপুর গ্রামে এ ঘটনা ঘটে। নিহত ব্যক্তির নাম নজরুল ইসলাম (৫২)।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, নজরুল ইসলাম ও মো. মহিউদ্দিন সম্পর্কে চাচাতো ভাই। পাশাপাশি ঘর হওয়াতে একটি পেয়ারা গাছ নিয়ে দীর্ঘদিন ধরে তাদের মধ্যে বিরোধ চলছিল। শনিবার দুপুরে মহিউদ্দিন ও তার ছেলেরা গাছ থেকে পেয়ারা পাড়ে। এ নিয়ে বিকালে দুই পরিবারের মহিলাদের মধ্যে কথা কাটাকাটি হয়। একপর্যায়ে নজরুল ও মহিউদ্দিন একে অপরের সাথে ঝগড়ায় লিপ্ত হয়। মহিউদ্দিন ও তার স্ত্রী শাহিনা বেগম নজরুল ইসলামকে লাঠি দিয়ে মাথায় আঘাত করলে ঘটনাস্থলেই নজরুল ইসলাম মারা যান। ঘটনার পর মহিউদ্দিন ও তার পরিবারের বাকি সদস্যরা বাড়ি থেকে পালিয়ে যায়।

মজিদপুর ইউনিয়নের চেয়ারম্যান জাহাঙ্গীর আলম সরকার বলেন, মহিউদ্দিন ও নজরুলদের মধ্যে পেয়ারা গাছ নিয়ে ঝগড়া হয়েছে। হাতাহাতির একপর্যায়ে নজরুল ঘটনাস্থলে মারা গেছে।

তিতাস থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুধীন চন্দ্র দাস বলেন, পেয়ারা গাছ নিয়ে তাদের মাঝে ঝগড়া ছিল। একপর্যায়ে নজরুল মারা গেছে। লাশ ময়না তদন্তের জন্য পাঠানোর প্রক্রিয়া চলছিল বলে জানান তিনি। 

বিডিপ্রতিদিন/কবিরুল

 

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর