২৩ ডিসেম্বর, ২০২২ ১৬:০০
লক্ষ্মীপুরে বাজুস নেতৃবৃন্দ

‘স্বর্ণ শিল্পকে আত্মমর্যাদাশীলভাবে প্রতিষ্ঠিত করার অঙ্গীকার’

লক্ষ্মীপুর প্রতিনিধি

‘স্বর্ণ শিল্পকে আত্মমর্যাদাশীলভাবে প্রতিষ্ঠিত করার অঙ্গীকার’

লক্ষ্মীপুরে বাজুসের মতবিনিময় সভা অনুষ্ঠিত

বাংলাদেশ জুয়েলার্স এসোসিয়েশন (বাজুস) এর কেন্দ্রীয় সহ-সভাপতি ডা. দেওয়ান আমীনুল ইসলাম শাহীন বলেছেন, দেশের বাজারে ও আন্তর্জাতিক বাজারে আমাদের স্বর্ণ শিল্পকে আত্মমর্যাদাশীলভাবে প্রতিষ্ঠিত করার অঙ্গীকার করেছেন বাজুস প্রেসিডেন্ট ও দেশের শীর্ষ স্থানীয় শিল্পগোষ্ঠী বসুন্ধরা গ্রুপের এমডি সায়েম সোবহান আনভীর। যোগ্য পিতার যোগ্য সন্তানের সেই লক্ষ্য বাস্তবায়ন করতে দেশের সকল স্বর্ণ ব্যবসায়ীকে ঐক্যবদ্ধভাবে বাজুসের ছায়াতলে আসার আহ্বান জানান তিনি। 

শুক্রবার দুপুরে বাজুসের জেলা শাখা আয়োজিত মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ আহ্বান জানান।

সভায় বাজুস লক্ষ্মীপুর শাখা সভাপতি হরিহর পালের সভাপতিত্বে প্রচার সম্পাদক কিশোর কুমার কুরী সঞ্চালনা করেন। এতে বিশেষ অতিথি ছিলেন বাজুস কার্যনির্বাহী সদস্য ও সদস্য সচিব এবং স্ট্যান্ডিং কমিটি অন ল এন্ড মেম্বারশিপ মো. রিপনুল হাসান, বাজুস কার্যনির্বাহী সদস্য ও স্ট্যান্ডিং কমিটি অন ডিস্ট্রিক্ট মনিটরিং সদস্য পবিত্র চন্দ্র ঘোষ ও প্রণব সাহা প্রমুখ।

বক্তারা বাজুস প্রেসিডেন্টের নেতৃত্বের ভূয়সী প্রশংসা করেন। এছাড়া সকল বাজুস সদস্যের পাশে বটবৃক্ষ হিসেবে সায়েম সোবহান আনভীরের ছায়ার কথা তুলে ধরেন।

এ সময় আরো উপস্থিত ছিলেন সংগঠনটির ফেনী জেলা শাখা সভাপতি আলহাজ্ব ইসমাইল হোসেন খোকন ও সাধারণ সম্পাদক মো. গোলাম ফারুক বাচ্চু, লক্ষ্মীপুর জেলা শাখার সহ-সভাপতি অপূর্ব লাল রায়, সাধারণ সম্পাদক অশোক কুমার সাহা মানিক, সহ-সাধারণ সম্পাদক প্রদীপ কুমার কুরী প্রমুখ। 

অনুষ্ঠানে বাজুস জেলা, উপজেলা, থানা, পৌর এবং ইউনিয়ন কমিটির প্রায় ৩৫০ জন সদস্য অংশ নেন।

বিডি-প্রতিদিন/বাজিত

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর