শিরোনাম
২৬ জানুয়ারি, ২০২৩ ২১:৩৩

বালিশের ভেতর ৬৬০ গ্রাম হেরোইন, মাদক ব্যবসায়ী আটক

টাঙ্গাইল প্রতিনিধি

বালিশের ভেতর ৬৬০ গ্রাম হেরোইন,  মাদক ব্যবসায়ী আটক

র‌্যাবের হাতে আটক মাদক ব্যবসায়ী

গাজীপুর জেলার কালিয়াকৈর চন্দ্রা মোড় এলাকায় অভিযান চালিয়ে বালিশের ভেতর লুকানো ৬৬০ গ্রাম হেরোইনসহ ৩ মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-১৪।

বৃহস্পতিবার দুপুরে র‌্যাব-১৪, সিপিসি-৩, টাঙ্গাইল ক্যাম্পে সংবাদ সম্মেলনে সিনিয়র সহকারী পরিচালক কোম্পানি অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার রফিউদ্দীন মোহাম্মদ যোবায়ের এই তথ্য জানান।   

তিনি জানান, টাঙ্গাইল জেলার বঙ্গবন্ধু সেতুর পূর্ব টোল প্লাজা এলাকায় অবস্থানকালে বুধবার রাত ৩ টার দিকে তথ্য আসে, খোকন ও মিজানুর রহমান নামের দুই মাদক ব্যবসায়ী রাজশাহী জেলার সীমান্তবর্তী এলাকা থেকে বিপুল পরিমাণ হেরোইন সংগ্রহ করে হানিফ পরিবহনের একটি বাসে নবাবগঞ্জ থেকে রাত ৯ টার সময় ঢাকার উদ্দেশ্যে রওয়ানা হয়েছে। পরে র‌্যাবের আভিযানিক দল তাৎক্ষণিক বঙ্গবন্ধু সেতুর পূর্ব টোল প্লাজা এলাকায় তল্লাশি চৌকি স্থাপন করে। রাত ৩ টার দিকে আসামি রাজশাহী জেলার গোদাগাড়ি গ্রামের মকবুল হোসেনের ছেলে শাহজামাল ইসলাম খোকন (৩৫), একই গ্রামের মৃত আসাদ আলীর ছেলে মিজানুর রহমানকে (৩১) আটক করা হয়।

র‌্যাব জানায়, জিজ্ঞাসাবাদে তাদের কাছ থেকে প্রাপ্ত তথ্যের ভিত্তিতে সকালে গাজীপুর জেলার কালিয়াকৈর চন্দ্রা মোড় এলাকায় অভিযান চালিয়ে ১ শিশুকে আইনের হেফাজতে নেওয়া হয়। তার নিকট থাকা ১টি সাদা রংয়ের প্লাস্টিকের বস্তার ভেতর থাকা বালিশের অভ্যন্তরে অভিনব কায়দায় লুকানো ৬৬০ গ্রাম হেরোইনসহ মাদক বিক্রির নগদ ৬ হাজার ৫০০ টাকা জব্দ করা হয়।

র‌্যাব কর্মকর্তা  বলেন, আটক আসামিদ্বয় প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানায়, তারা আন্তঃজেলা মাদক ব্যবসায়ী চক্রের সদস্য এবং মাদক ব্যবসার জন্য আইনশৃঙ্খলা বাহিনীর চোখ ফাঁকি দিতে  প্রতিনিয়ত অভিনব কৌশল অবলম্বন করত। তারা রাজশাহী জেলার সীমান্তবর্তী এলাকা হতে অবৈধ মাদকদ্রব্য হেরোইন সংগ্রহ করে ঢাকা মহানগরসহ দেশের বিভিন্ন স্থানে বিভিন্ন ব্যক্তির নিকট বিক্রয় করতো। 

বিডিপ্রতিদিন/কবিরুল

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর