২৮ জানুয়ারি, ২০২৩ ০৯:০৫

তিন বছর পালিয়ে থাকার পর অবশেষে গ্রেফতার

ফুলপুর (ময়মনসিংহ) প্রতিনিধি

তিন বছর পালিয়ে থাকার পর অবশেষে গ্রেফতার

ইসমাঈল সিরাজী

তিন বছর পালিয়ে থাকার পর চেক জালিয়াতি মামলার আসামি ইসমাঈল সিরাজী পুলিশের হাতে গ্রেফতার হয়েছে।

শুক্রবার বিকালে অত্যাধুনিক প্রযুক্তির সহায়তায় তার অবস্থান নিশ্চিত হয়ে ময়মনসিংহ শহরের দিগারকান্দা এলাকার জনৈক আনোয়ারুলের বাসা থেকে তাকে গ্রেফতার করা হয়। সে বর্তমানে ফুলপুর থানা হেফাজতে রয়েছে। তবে আজ শনিবার তাকে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হবে। ইসমাঈল সিরাজী ফুলপুর উপজেলার চর বাহাদুর গ্রামের আব্দুল হাইয়ের পুত্র। 

জানা যায়, ইসমাঈল সিরাজীর বিরুদ্ধে চেক জালিয়াতির অভিযোগে ফুলপুুর থানায় মামলা হলে বিজ্ঞ আদালতের রায়ে তার ৬ মাসের বিনাশ্রম কারাদণ্ড এবং ১০ লাখ টাকা অর্থদণ্ড হয়। এরপর থেকে সে পালিয়ে বেড়াচ্ছিল। দীর্ঘ তিন বৎসর ঢাকা ও ময়মনসিংহসহ দেশের বিভিন্ন স্থানে আত্মগোপন করে থাকে সে। এমতাবস্থায় তাকে গ্রেফতারের জন্যে প্রয়োজনীয় দিক নির্দেশনা দেন ময়মনসিংহ জেলার পুলিশ সুপার মাছুম আহাম্মদ ভুঞা। এরপর সহকারী পুলিশ সুপার (ফুলপুর সার্কেল) দীপক চন্দ্র মজুমদারের তত্তাবধানে ও ফুলপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল্লাহ আল মামুনের নেতৃত্বে এস.আই (নিঃ) মোফাখখির উদ্দিন সঙ্গীয় এএসআই শ্রী রতন চৌধুরী এবং এএসআই রফিকুল ইসলামকে নিয়ে অভিযান পরিচালনা করে তথ‍্য প্রযুক্তির সহায়তায় ইসমাইল সিরাজীকে গ্রেফতার করতে সক্ষম হয় পুলিশ। 

ঘটনার সত্যতা নিশ্চিত করে ওসি আব্দুল্লাহ আল মামুন বলেন, আসামি ইসমাঈল সিরাজীকে আজ শনিবার ময়মনসিংহ বিজ্ঞ আদালতে প্রেরণ করা হবে। 

বিডি-প্রতিদিন/ সালাহ উদ্দীন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর