৩১ জানুয়ারি, ২০২৩ ১৯:১২

বাকেরগঞ্জে শেখ রাসেল মিনি স্টোডিয়াম নির্মাণের ভিত্তিপ্রস্তর উদ্বোধন

নিজস্ব প্রতিবেদক, বরিশাল

বাকেরগঞ্জে শেখ রাসেল মিনি স্টোডিয়াম
নির্মাণের ভিত্তিপ্রস্তর উদ্বোধন

বরিশালের বাকেরগঞ্জে শেখ রাসেল মিনি স্টেডিয়াম নির্মাণ কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন করেছেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল। মঙ্গলবার বিকেলে পৌরসভার ৬ নম্বর ওয়ার্ডের হেলিপ্যাড সংলগ্ন এলাকায় মিনি স্টোডিয়ামের ভিত্তিপ্রস্থর স্থাপন উদ্বোধন করেন তিনি। 

জেলা প্রশাসক মো. জাহাঙ্গীর হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল। বিশেষ অতিথি ছিলেন স্থানীয় সংসদ সদস্য নাসরিন জাহান রত্না আমীন, উপজেলা চেয়ারম্যান মো. শামসুল আলম ও পৌর মেয়র লোকমান হোসেন ডাকুয়া।

উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা মো. দেলোয়ার হোসেনের সঞ্চালনায় অনুষ্ঠানে ক্রীড়া প্রতিমন্ত্রীর একান্ত সচিব আবু নাছের ভূঁইয়া, জাতীয় ক্রীড়া পরিষদের পরিচালক (পরিকল্পনা ও উন্নয়ন) মো. শামসুল আলম, প্রকল্প পরিচালক মো. মাহবুব মোর্শেদ সোহেল, জাতীয় ক্রীড়া পরিষদের সহকারী প্রকৌশলী শিবুলাল খাসকেল, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আবুজর মো. ইজাজুল হক, থানার ওসি মাকসুদুর রহমান ও উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক খন্দকার মিজানুর রহমান সহ অন্যান্যরা উপস্থিত ছিলেন। 

জাতীয় ক্রীড়া পরিষদের সহকারী প্রকৌশলী শিবুলাল খাসকেল জানান, যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের অর্থায়নে সারাদেশের সব উপজেলায় শেখ রাসেল মিনি ক্রিকেট স্টেডিয়াম নির্মাণ প্রকল্পের আওতায় ২য় ধাপে ৮৬ টি উপজেলায় মিনি স্টোডিয়াম নির্মাণ করা হচ্ছে। এরমধ্যে বাকেরগঞ্জ উপজেলায় একটি। প্রায় ৪ একর জমিতে বাকেরগঞ্জ শেখ রাসেল মিনি স্টেডিয়াম নির্মাণে ব্যয় ধরা হয়েছে ৬ কোটি ১০ লাখ ৬২ হাজার টাকা। 

বিডি প্রতিদিন/এএ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর