১ ফেব্রুয়ারি, ২০২৩ ২০:২৯

ফরিদপুরে পিস্তলসহ পাঁচজন গ্রেফতার

ফরিদপুর প্রতিনিধি

ফরিদপুরে পিস্তলসহ পাঁচজন গ্রেফতার

ছবি- বাংলাদেশ প্রতিদিন।

ফরিদপুরে হাবিব ফকির (৩২) নামের এক ব্যক্তির দুই পায়ে গুলি করে আহত করার ঘটনায় জড়িত সন্দেহে পিস্তলসহ পাঁচজনকে গ্রেফতার করেছে পুলিশ। এ ঘটনায় মোট তিনটি মামলা হয়েছে ফরিদপুরের কোতয়ালী ও সালথা থানায়।

ফরিদপুরে এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানায় পুলিশ। বুধবার (০১ ফেব্রুয়ারি) দুপুরে পুলিশ সুপারের কার্যালয়ের সম্মেলন কক্ষে এ সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। এতে লিখিত বক্তব্য পাঠ করেন অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ ও অপারেশন) শেখ মো. আব্দুল্লা বিন কালাম।

লিখিত বক্তব্যে বলা হয়, গোপন সংবাদের ভিত্তিতে কোতয়ালী থানা পুলিশ ও গোয়েন্দা পুলিশ মঙ্গলবার দিবাগত রাত ১২টার দিকে সালথা উপজেলার রসুলপুর এলাকার একটি বাড়িতে অভিযান চালিয়ে ওই পাঁচ জনকে গ্রেফতার করে।

গ্রেফতার হওয়া ওই পাঁচজন হলেন- সদরপুর উপজেলার কৃষ্ণপুরের মো. সোহেল ফকির (২৮), ফরিদপুর শহরের কমলাপুর লালের মোড় এলাকার শেখ খসরু (৩৬),  মো. রিপন ওরফে লিমন (২৫), শহরের গুহল্লীপুর এলাকার শাহীন মোল্লা (৩৭) ও মো. তুষার (৫৩)।  এসময় তাদের কাছ থেকে যে পিস্তল দিয়ে হাবিব ফকিরকে গুলি করা হয় সেই পিস্তল, একটি গুলি, তিনটি ধারাল চাকু ও এক বোতল দেশীয় মদ উদ্ধার করা হয়।


বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর