৪ ফেব্রুয়ারি, ২০২৩ ১৭:০৯

দুই শ্রমিককে পিটিয়ে হত্যায় দুইজনের স্বীকারোক্তি

নিজস্ব প্রতিবেদক, রাজশাহী:

দুই শ্রমিককে পিটিয়ে হত্যায় দুইজনের স্বীকারোক্তি
রাজশাহীতে চোর সন্দেহে দুই নির্মাণ শ্রমিককে পিটিয়ে হত্যার ঘটনায় আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দী দিয়েছেন দুইজন। শুক্রবার সন্ধ্যায় তারা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালত-৫ এর বিচারক শংকর কুমার রায়ের আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জনাববন্দী দেন। 
 
স্বীকারোক্তিমূলক জবানবন্দী দেওয়া দুইজন হলেন- কারখানা মালিক মো. আব্দুল্লাহ (৩৮) ও ম্যানেজার মো. ইমরানকে (২১)। তবে নিজেরা কিছু করেননি দাবি করলেও হত্যাকাÐটি ওই দুইজন ঘটিয়েছে বলে আদালতকে জানিয়েছেন গ্রেফতার কারখানা মালিকের শ্বশুর মাসুম রেজা (৫০) ও চাচাতো শ্যালক মঈন উদ্দিন রিয়াল (১৯)। পরে আদালত চারজনকেই কারাগারে পাঠানোর নির্দেশ দেন। বিষয়টি নিশ্চিত করেছেন বোয়ালিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাজহারুল ইসলাম।
 
ওসি জানান, হত্যার দায় স্বীকার করে গ্রেফতার চারজন স্বীকারোক্তিমূলক জবানবন্দী দিতে চাইলে তাদের আদালতে নেওয়া হয়। আইনি প্রক্রিয়া শেষে চারজনকে একে একে বিচারকের সামনে উপস্থাপন করা হয়। এর মধ্যে মো. আব্দুল্লাহ ও মো. ইমরান নিজেদের সম্পৃক্ত থাকার কথা স্বীকার করে জনাববন্দী দেন। তবে অন্য দুইজন নিজেরা জড়িত না থাকলেও অন্য দুইজন জড়িত বলে আদালতে জবানবন্দী দিয়েছেন।
 
বিডি প্রতিদিন/এএম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর