২০ মার্চ, ২০২৩ ০০:১৩

পর্যটককে ছুরিকাঘাত করে ছিনতাই, ডিবির জালে পাঁচ ছিনতাইকারী

কক্সবাজার প্রতিনিধি

পর্যটককে ছুরিকাঘাত করে ছিনতাই,  ডিবির জালে পাঁচ ছিনতাইকারী

কক্সবাজার বেড়াতে আসা দুই পর্যটককে মারধর  এবং ছুরিকাঘাত করে মোবাইল ফোন ও নগদ টাকা ছিনিয়ে নেওয়ার ঘটনায় পাঁচ ছিনতাইকারীকে আটক করেছে ডিবি পুলিশ।

শনিবার দিবাগত রাতে ডিবি পুলিশের একটি দল অভিযান চালিয়ে সাংস্কৃতিক কেন্দ্রের পাশ থেকে তাদের আটক করে। এ সময় তাদের কাছ থেকে  ছিনতাই কাজে ব্যবহৃত টিপ ছুরি, মোটর সাইকেল এবং লুট করা মোবাইল সেট উদ্ধার করা হয়েছে।
  
আটককৃতরা হলেন, চৌফলদন্দী এলাকার  মো. বেলালের ছেলে আশরাফ উদ্দিন আরিফ,টেকপাড়া এলাকার মো: ফরিদের ছেলে ইরফান ফারদিন প্রকাশ ইরফান মাহমুদ, মধ্যম বাহারছড়া এলাকার এমএ বাদশার ছেলে তাসনিমুল হাসান নাবিল, মোঃ গিয়াস উদ্দিনের ছেলে মোঃ সাঈদ, নাছির উদ্দিনের ছেলে মোঃ আবরার উদ্দিন।
 
পুুলিশ ও ভুক্তভোগী সূত্রে জানা যায়, ঢাকার ধামরাই এলাকার সূয়াপুরের ইউনিভার্সিটি স্টুডেন্টস ফোরামের পক্ষ থেকে গত ১৬ মার্চ প্রায় ৯০ জনের একটি দল কক্সবাজারে বেড়াতে যায়। এরমধ্যে শুভ দে ও মো. আতিক হাসান গত ১৮ মার্চ রাত সাড়ে ৮ টার দিকে কক্সবাজার সাংস্কৃতিক কেন্দ্রের রাস্তা দিয়ে ঘুরতে যান। ওই সময় দু'টি মোটর সাইকেলে করে পাঁচ ছিনতাইকারী তাদের গতিরোধ করে। একপর্যায়ে ছিনতাইকারীরা তাদের মারধর ও ছুরিকাঘাত করে দুটি মোবাইল সেট ও কিছু নগদ টাকা ছিনিয়ে নিয়ে দ্রুত পালিয়ে যায়। পরে বিষয়টি কক্সবাজার জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশকে অবগত করলে শনিবার (১৮ মার্চ) রাতে অভিযান চালিয়ে তাদের আটক করে ডিবি পুলিশ। এই ঘটনায় পর্যটক আতিক হাসান কক্সবাজার হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে বলে জানা গেছে। 

কক্সবাজার জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের ওসি আহমেদ নাছির উদ্দিন বিষয়টি নিশ্চিত করে বলেন, শনিবার রাতে শহরের বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে ঘটনায় জড়িত পাঁচ ছিনতাইকারীকে আটক করা হয়েছে। এসময় তাদের কাছ থেকে ছিনতাই কাজে ব্যবহৃত একটি ছুরি, দুটি মোটরসাইকেল ও নগদ টাকা উদ্ধার করা হয়।
 
এ ঘটনায় ভুক্তভোগী শুভ দের পিতা স্বাগতম চন্দ্র দে  বাদী হয়ে কক্সবাজার সদর মডেল থানায় একটি এজাহার দায়ের করেছেন। 

 

বিডি প্রতিদিন/নাজমুল

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর