২২ মার্চ, ২০২৩ ০৯:২৭

বেওয়ারিশ হিসেবে দাফন করা সেই লাশটি স্থপতি ইমতিয়াজের

মুন্সিগঞ্জ প্রতিনিধি

বেওয়ারিশ হিসেবে দাফন করা সেই লাশটি স্থপতি ইমতিয়াজের

সংগৃহীত ছবি

মুন্সিগঞ্জে দাফন করা সেই লাশটিই নিখোঁজ স্থপতি ইমতিয়াজ মোহাম্মদ ভূইয়ার বলে নিশ্চিত করেছেন তার স্বজনরা। মঙ্গলবার বিকাল সাড়ে তিনটার দিকে কবর থেকে লাশ উত্তোলনের পর তারা লাশটি সনাক্ত করেন।

থানা পুলিশ, ডিবি পুলিশ ও জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট নাজমুস সামার উপস্থিতিতে ইমতিয়াজের লাশ উত্তোলনের পর স্বজনদের কাছে হস্তান্তর করা হয়।

নিহত ইমতিয়াজ মোহাম্মদ ভূইয়া (৪৭) ঢাকার তেজগাঁও থানার ডমিসাইল এলাকায় স্ত্রী, এক ছেলে, দুই মেয়ে ও তার মাকে নিয়ে নিজের ফ্লাটে থাকতেন। তার গ্রামের বাড়ি কুমিল্লার মুরাদনগর উপজেলার পরমতলা এলাকায়।

এর আগে ৭ মার্চ বাড়ি থেকে বের হয়ে নিখোঁজ হন ইমতিয়াজ। এ নিয়ে ৮ মার্চ নিখোঁজের স্ত্রী ফাহমিদা আক্তার ঢাকার কলাবাগান থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেন। ৮ মার্চ সন্ধ্যায় সিরাজদিখানের মরিচের সেতু এলাকা থেকে অজ্ঞাতনামা হিসেবে এক ব্যক্তির লাশ উদ্ধার করে পুলিশ। উদ্ধারের পর দিন আইনি প্রক্রিয়া শেষে লাশটি আঞ্জুমান মুফিদুলে হস্তান্তর করে পুলিশ। ৯ মার্চ বেওয়ারিশ হিসেবে লাশটি মুন্সিগঞ্জ পৌরসভা গোরস্থানে দাফন করা হয়।

লাশ হস্তান্তরের সময় উপস্থিত ছিলেন নিহত ইমতিয়াজের শ্যালক মনিরুল ইসলাম, চাচাত বোন খালেদা মেজবা, চাচাত বোনের স্বামী মেজবা উদ্দিনসহ অন্য সদস্যরা।

বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর