২৩ মার্চ, ২০২৩ ১৩:৪১

বগুড়ায় টাকা ভাগাভাগি নিয়ে একজনকে কুপিয়ে হত্যার অভিযোগ

নিজস্ব প্রতিবেদক,বগুড়া

বগুড়ায় টাকা ভাগাভাগি নিয়ে একজনকে কুপিয়ে হত্যার অভিযোগ

বগুড়ার আদমদিঘীতে দুই লাখ টাকা ভাগাভাগি নিয়ে মো.আমিনুল ইসলামকে (৩৫) কুপিয়ে হত্যা করা হয়েছে বলে অভিযোগ উঠেছে। বুধবার দিবাগত রাত ১০ টার দিকে উপজেলার নসরতপুর ইউনিয়নের লক্ষ্মীপুর গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত আমিনুল ইসলাম ওই গ্রামের দক্ষিণপাড়ার আবুল কাশেমের ছেলে। তার মরদেহ ময়নাতদন্তের জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে পাঠানো হয়েছে।
 
বগুড়ার সহকারী পুলিশ সুপার (আদমদিঘী-দুপচাঁচিয়া) সার্কেল নাজরান রউফ জানান, নিহত আমিনুল স্থানীয়ভাবে এক সংঘবদ্ধ চক্রের সদস্য। লক্ষ্মীপুর গ্রামে শাহীনের নেতৃত্বে এই চক্রের ২০ থেকে ২৫ জন সদস্য কাজ করেন। তারা সবাই স্থানীয়ভাবে জমি কেনাবেচাসহ নানারকম বিচার সালিসে তদবিরে কাজ করতেন। সম্প্রতি এক জমি কেনাবেচা নিয়ে এই চক্রের হাতে দুই লাখ টাকা আসে। টাকাগুলো তাদের দলনেতা শাহিনের কাছেই ছিল। এই টাকার ভাগাভাগি নিয়ে বুধবার রাতে লক্ষ্মীপুর গ্রামে শেখ রাসেল ক্লাবের সামনে বৈঠক বসে। ওই বৈঠকে আমিনুলের সাথে শাহিনের টাকা ভাগাভাগি নিয়ে দ্বন্দ্ব দেখা দেয়। এর জেরে বৈঠক শেষেই শাহিন তার সহযোগী তহিদুল, ইসলাম কবিরাজ, আরিফ, বাবু ও মজিদসহ প্রায় ২০ থেকে ২৫ জনকে নিয়ে আমিনুলকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করেন। স্থানীয়রা তাকে উদ্ধার করে আদমদীঘি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

তিনি আরও জানান, এই ঘটনায় জড়িতদের গ্রেফতার করতে রাত থেকেই অভিযান চলছে। ঘটনাস্থলে পরিবেশ শান্ত আছে। সেখানে অতিরিক্ত পুলিশও মোতায়ন করা আছে। 

 


বিডি প্রতিদিন/নাজমুল

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর