২৭ মার্চ, ২০২৩ ২০:৫৯

বগুড়ায় বিদ্যুৎস্পৃষ্টে প্রাণ গেল দুই যুবকের

নিজস্ব প্রতিবেদক, বগুড়া

বগুড়ায় বিদ্যুৎস্পৃষ্টে প্রাণ গেল দুই যুবকের

প্রতীকী ছবি

বগুড়ায় পৃথক ঘটনায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে দুইজনের মৃত্যু হয়েছে। জেলার শাজাহানপুরে আশরাফ আলী (৩০) ও ধুনটে অটোভ্যানচালক রঞ্জু মিয়া (৩২) নামে দুই যুবক মারা যান।

জানা যায়, আশরাফ তার কয়েকজন বন্ধু মিলে শাজাহানপুর উপজেলার খরনা ইউনিয়নের ফেসকচাপড় গ্রামে যান গাছ থেকে তেঁতুল পাড়ার জন্য। বন্ধুরা মিলে আশরাফ আলীকে তেঁতুল গাছে তুলে দেয়। এ সময় তেঁতুল গাছের উপরে বিদ্যুতের লাইনের সংস্পর্শ লাগলে নিচে পাকা রাস্তার ওপরে পড়ে যায় আশরাফ।

পরে আশপাশের লোকজন এসে তাকে উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ ও হাসপাতালে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। মৃত আশরাফ আলী আড়িয়া ইউনিয়নের মানিকদিপা ফকিরপাড়া গ্রামের ইলিয়াস উদ্দিনের ছেলে।

বগুড়ার শাজাহানপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল কাদের জিলানী জানান, এ ঘটনায় থানায় এখন পর্যন্ত কোনো অভিযোগ পাওয়া যায়নি। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেয়া হবে।

এদিকে, বগুড়ার ধুনটে ব্যাটারিচালিত অটোভ্যান চার্জ দেওয়ার সময় বিদ্যুৎস্পৃষ্টে রঞ্জু মিয়া নামে এক চালকের মৃত্যু হয়েছে। তিনি ধুনটের শ্যামগাঁতী গ্রামের আবু তাহেরের ছেলে। সোমবার সকাল ৯টায় শ্যামগাঁতী গ্রামে নিজ বাড়িতে এ দুর্ঘটনা ঘটে।

ধুনট উপজেলার মথুরাপুর ইউনিয়ন পরিষদের (ইউপি) ৩ নম্বর ওয়ার্ডের সদস্য আমিনুল ইসলাম জানান, রঞ্জু মিয়া দীর্ঘদিন ধরে ব্যাটারিচালিত অটোভ্যান চালিয়ে জীবিকা নির্বাহ করতেন। সোমবার সকালে নিজ বাড়িতে অটোভ্যানের ব্যাটারি চার্জ দেওয়ার সময় অসাবধানতাবসত বিদ্যুৎস্পৃষ্টে ঘটনাস্থলে তার মৃত্যু হয়।

ধুনট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রবিউল ইসলাম বলেন, এ ঘটনায় থানায় একটি ইউডি মামলা রেকর্ড করা হয়েছে। আইনি প্রক্রিয়া শেষে রঞ্জু মিয়ার মরদেহ তার স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর