৩০ মার্চ, ২০২৩ ২০:৩০

কুমারখালীতে সরকারি হাসপাতালে বৈকালিক চিকিৎসা সেবা

কুষ্টিয়া প্রতিনিধি:

কুমারখালীতে সরকারি হাসপাতালে বৈকালিক চিকিৎসা সেবা

বৈকালিক স্বাস্থ্য সেবা কর্মসূচির আওতায় কুষ্টিয়ার কুমারখালী স্বাস্থ্য কমপ্লেক্সে ইনস্টিটিউশনাল প্র্যাকটিস সেবা কর্মসূচি চালু করা হয়েছে। বৃহস্পতিবার বিকেলে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তার কার্যালয়ে আনুষ্ঠানিকভাবে এ সেবা উদ্বোধন করা হয়। 

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন কুষ্টিয়ার সিভিল সার্জন ডা. মো. এইচ এম আনোয়ারুল ইসলাম। এরআগে দুপুরে ভার্চুয়াল মিটিংয়ে এ কর্মসূচীর উদ্বোধন করেন স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক এম.পি।
উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো. আকুল উদ্দিনের সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন বিশেষজ্ঞ চিকিৎসক ডা. সুমনা আফেরীন, ডা. মো. মঈন উদ্দীন, ডা. মো. মোহাম্মদ আরোজুল্লাহ প্রমুখ। তবে বৈকালিক স্বাস্থ্য সেবা কর্মসূচীর প্রথম দিন রোগীদের তেমন একটা সাড়া পাওয়া যায়নি। সংশ্লিষ্টদের দাবি কয়েক দিন গেলে এ কর্মসূচীতে রোগীদের ভালো সাড়া পাওয়া যাবে।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সুত্রে জানা গেছে, প্রতি শনিবার থেকে বৃহস্পতিবার দুপুর আড়াইটা থেকে বিকেল ৫টা পর্যন্ত সরকারি নির্ধারিত চিকিৎসকগণের ফি ৩০০ টাকা গ্রহণের মাধ্যমে চিকিৎসা সেবা প্রদান করা হবে। তবে  শুক্রবার ও সরকারি ছুটির দিনে এ চিকিৎসা সেবা বন্ধ থাকবে।

বিডি প্রতিদিন/এএম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর