১২ মে, ২০২৩ ১৭:০১

গৃহবধূকে হত্যার অভিযোগে স্বামী গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক, রংপুর

গৃহবধূকে হত্যার অভিযোগে স্বামী গ্রেফতার
লালমনিরহাটের পাটগ্রামে গৃহবধূকে ধারালো অস্ত্র দিয়ে হত্যার চাঞ্চল্যকর ঘটনায় ঘাতক স্বামীকে বগুড়া থেকে  গ্রেফতার করেছে  রংপুরে র‌্যাব-১৩ এর সদস্যরা। শুক্রবার দুপুরে র‌্যাব-১৩ এর সহকারী পরিচালক (মিডিয়া) মাহমুদ বশির আহমেদ এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান।
 
র‌্যাব জানায় গত ১৫ এপ্রিল সন্ধায় লালমনিরহাটের পাটগ্রাম উপজেলার মুগলিবাড়ী গ্রামের স্বামী মোঃ দুলাল হোসেন (৪১) ধারালো অস্ত্র দিয়ে স্ত্রী সাহিদা বেগম (৩৬) হত্যা করে। সাহিদা বেগমের সাথে ওসমান গনির ছেলে মোঃ দুলাল হোসেনের ২০ বছর আগে বিয়ে হয়। তাদের দুই সন্তান রয়েছে। বিয়ের পর থেকেই  সাহিদা বেগমের স্বামী যৌতুকের জন্য বিভিন্নভাবে শারীরিক ও মানসিক নির্যাতন করত। এছাড়াও কারণে অকারণে সন্দেহ ও ছোট খাটো বিষয়কে কেন্দ্র করে পারিবারিক কলহ সৃষ্টি করত। গত ১৫ এপ্রিল সাহিদা বেগম (৩৬) নিজ এলাকার কাছে ছাগল চড়িয়ে বাড়িতে এলে ছাগল চড়ানোকে কেন্দ্র করে বিবাদ শুরু হয়।
এক পর্যায়ে দুলাল হোসেন ধারালো অস্ত্র দিয়ে স্ত্রীকে মাথায় আঘাত করে। এলাকাবাসী তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। গত ১৬ এপ্রিল নিহতের ভাই পাটগ্রাম থানায় একটি হত্যা মামলা করেন। 
এরই ধারাবাহিকতায় র‌্যাব-১৩, গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার বগুড়া জেলার আদমদিঘী উপজেলার শান্তাহার এলাকা হতে হত্যা মামলার একমাত্র ও প্রধান আসামি স্বামী মোঃ দুলাল হোসেনকে গ্রেফতার করে।  
 
র‌্যাব জানায়, প্রাথমিক জিজ্ঞাসাবাদে ধৃত আসামি স্বীকার করে যে, ভিকটিম সাহিদা বেগমকে ধারালো অস্ত্র দিয়ে মাথায় আঘাতের মাধ্যমে হত্যা করেছে। তাকে পাটগ্রাম থানায় হস্তান্তর করা হয়েছে।
     
বিডি প্রতিদিন/এএ

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর