২৯ মে, ২০২৩ ১৯:৩২

‘মার্কিন যুক্তরাষ্ট্রের ভিসানীতিতে বিএনপি নির্বাচনে আসতে বাধ্য’

নেত্রকোনা প্রতিনিধি

‘মার্কিন যুক্তরাষ্ট্রের ভিসানীতিতে বিএনপি নির্বাচনে আসতে বাধ্য’

ঢেউটিন ও নগদ অর্থ বিতরণ অনুষ্ঠান

বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন বলেছেন, বাংলাদেশে সুষ্ঠু-অবাধ নির্বাচন হতে যাচ্ছে, সেই নির্বাচনে সব দল অংশগ্রহণ করবে। মার্কিন যুক্তরাষ্ট্রের ভিসানীতিতে বিএনপি নির্বাচনে আসতে বাধ্য। আগামী নির্বাচনে জনসাধারণের ভোটে আবারো প্রধানমন্ত্রী নির্বাচিত হবেন শেখ হাসিনা।

সোমবার দুপুরে নেত্রকোনার পূর্বধলায় কালবৈশাখী ঝড় ও শিলাবৃষ্টিতে ক্ষতিগ্রস্তদের মাঝে ঢেউটিন ও নগদ অর্থ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

আহমদ হোসেন বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন স্বচ্ছ নিরপেক্ষ নির্বাচন দেবেন, দিয়েছেন। এটি গাজীপুরের নির্বাচনে প্রমাণ হয়েছে। বাংলাদেশের মানুষ জননেত্রী শেখ হাসিনার উন্নয়নে বিশ্বাসী। তারা চায় এই উন্নয়ন অব্যাহত থাকুক। আর তাই আবারো এ দেশের জনগণ বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনাকেই চায়।

পূর্বধলা উপজেলা প্রশাসন ও দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তরের আয়োজনে উপজেলা পরিষদ অডিটোরিয়াম হলরুমে চেক বিতরণ ও ঢেউটিন বিতরণ করা হয়।

উপজেলা নির্বাহী অফিসার জাহিদ হাসান প্রিন্সের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন ও বিশেষ অতিথি ছিলেন সংরক্ষিত মহিলা আসনের এমপি জাকিয়া পারভীন খানম মনি। এছাড়াও অনুষ্ঠানে উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগসহ অঙ্গ-সহযোগী সংগঠনের নেতাকর্মীরা অংশগ্রহণ করেন।

আলোচনা সভা শেষে সম্প্রতি কালবৈশাখী ঝড় ও শিলাবৃষ্টিতে ক্ষতিগ্রস্ত ১৯৬টি পরিবারের মাঝে গৃহ নির্মাণের জন্য ২০০ বান্ডিল ঢেউটিন ও তিন হাজার করে ৬ লাখ টাকার চেক প্রদান করা হয়।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর