৪ জুন, ২০২৩ ১৯:৩০

শিক্ষা প্রতিষ্ঠানে যৌন হয়রানির প্রতিবাদে দিনাজপুরে মানববন্ধন

দিনাজপুর প্রতিনিধি


শিক্ষা প্রতিষ্ঠানে যৌন হয়রানির প্রতিবাদে
দিনাজপুরে মানববন্ধন

রাজশাহী বিশ্ববিদ্যালয়সহ সকল শিক্ষা প্রতিষ্ঠানে যৌন হয়রানির ঘটনার প্রতিবাদে মানববন্ধন করেছে বাংলাদেশ মহিলা পরিষদ দিনাজপুর শাখা। আজ বিকেল ৫টায় দিনাজপুর প্রেস ক্লাবের সম্মুখ সড়কে মহিলা পরিষদ দিনাজপুরের আয়োজনে রাবিসহ শিক্ষা প্রতিষ্ঠানে যৌন হয়রানির প্রতিবাদে এ মানববন্ধন করা হয়। 

মানববন্ধনে মহিলা পরিষদ জেলা শাখার সাধারণ সম্পাদক ড. মারুফা বেগম বলেন, রাজশাহী বিশ্ববিদ্যালয়ের একজন শিক্ষক এমন ঘটনা ঘটাবেন এটা কল্পনাও করা যায় না। একজন বিশ্ববিদ্যালয় শিক্ষক যে অশ্লীল বাক্য ও অঙ্গভঙ্গি করেছেন তারই সহকর্মীর সাথে সেটা খুবই লজ্জাস্কর ও দুঃখজনক। মহিলা পরিষদ এই ঘটনার সুষ্ঠু তদন্ত করে ন্যয়বিচার এবং দৃষ্টান্তমূলক শাস্তি চায়। 

বাংলাদেশ মহিলা পরিষদ দিনাজপুর জেলা শাখার সহ-সভাপতি মিনতি ঘোষ-এর সভাপতিত্বে মানববন্ধনে বক্তব্য রাখেন সামাজিক অনাচার প্রতিরোধ কমিটি জেলা শাখার আহবায়ক মো. সফিকুল ইসলাম, সম্মিলিত সাংস্কৃতিক জোটের সভাপতি সুলতান কামাল উদ্দিন বাচ্চু, গ্রুপ থিয়েটারের সাংগঠনিক সম্পাদক তারেকুজ্জামান তারেক, গ্যালারী ষড়ংয়ের প্রতিষ্ঠাতা রাজিউদ্দিন চৌধুরী ডাব্লু, মহিলা পরিষদ জেলা শাখার সাংগঠনিক সম্পাদক রুবিনা আকতার, প্রশিক্ষণ গবেষণা ও পাঠাগার সম্পাদক রুবি আফরোজ, শিক্ষা ও সংস্কৃতি সম্পাদক রাজিয়া সুলতানা পলি, সদস্য মিতালী রায়, রোকসানা বিলকিস, শুক্লা কুন্ডু, মিনতি এক্কা, সিবানী উড়াও প্রমুখ। 

বিডি প্রতিদিন/এএ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর