শিরোনাম
৫ জুন, ২০২৩ ১৭:১৭

কিশোরগঞ্জে বিশ্ব পরিবেশ দিবস পালিত

কিশোরগঞ্জ প্রতিনিধি:

কিশোরগঞ্জে বিশ্ব পরিবেশ দিবস পালিত

“প্লাস্টিক দূষণ সমাধানে সামিল হই সকলে” এ প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে কিশোরগঞ্জে বিশ্ব পরিবেশ দিবস উদযাপন করা হয়েছে। এ উপলক্ষে সোমবার শোভাযাত্রা, আলোচনা সভা, চিত্রাঙ্কন প্রতিযোগিতাসহ বিভিন্ন অনুষ্ঠানের আয়োজন করা হয়। 

সকালে জেলা প্রশাসকের কার্যালয় প্রাঙ্গণ থেকে শোভাযাত্রাটি শুরু হয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে। শোভাযাত্রা শেষে জেলা প্রশাসকের কার্যালয়ের সম্মেলন কক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক মোহাম্মদ আবুল কালাম আজাদ।

সভায় বিশেষ অতিথি ছিলেন জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা এডভোকেট মো. জিল্লুর রহমান, সিভিল সার্জন ডা. সাইফুল ইসলাম ও অতিরিক্ত পুলিশ সুপার মো. আল আমীন হোসাইন।

পরিবেশ দিবস ২০২৩ এর প্রতিপাদ্য বিষয়ে স্বাগত বক্তব্য রাখেন কিশোরগঞ্জ পরিবেশ অধিদপ্তরের সিনিয়র কেমিস্ট রুবাইয়াত তাহরীম সৌরভ।

আলোচনা সভায় সভাপতিত্ব করেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) রুবেল মাহমুদ। অনুষ্ঠান সঞ্চলনায় ছিলেন কিশোরগঞ্জ পরিবেশ অধিদপ্তরের পরিদর্শক নয়ন কুমার রায়। সভা শেষে চিত্রাঙ্কন প্রতিযোগিতার বিজয়ীদের মাঝে ক্রেস্ট ও সনদপত্র বিতরণ করা হয়।

বিডি প্রতিদিন/এএম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর