শিরোনাম
২৭ নভেম্বর, ২০২৩ ২২:২৭

খাগড়াছড়িতে ট্রাকে আগুন, চালক দগ্ধ

খাগড়াছড়ি প্রতিনিধি

খাগড়াছড়িতে ট্রাকে আগুন, চালক দগ্ধ

খাগড়াছড়ির গুইমারায় দুর্বৃত্তরা সরকারি চালবাহী একটি ট্রাকে আগুন দিয়েছে। এতে ট্রাকটির চালক মো: ইসহাক মিয়া (২৮) আগুনে গুরুতর দগ্ধ হন। তাকে  প্রথমে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ও পরে ঢাকায় পাঠানো হয়। সোমবার ভোরে গুইমারার হাফছড়ি এলাকায় এ ঘটনা ঘটে।

জানা যায়, চট্টগ্রামের সাইলু গুদাম থেকে সরকারি চাল বোঝাই একটি ট্রাক ( ঢাকা মেট্রো -ট ১৩-৭৮৮৩ ) মাটিরাঙ্গা তাইন্দং খাদ্য গুদামে নিয়ে  যাওয়া হচ্ছিল ।  গুইমারার হাফছড়ি ইউনিয়নের  আলাউদ্দিনের বাড়ির সামনে পৌঁছালে রাস্তায় গাছ ফেলে দুর্বৃত্তরা গাড়িতে আগুন ধরিয়ে দেয়। এতে ট্রাকের চালক ইসহাক মিয়া দগ্ধ হন। হেলপার বেলার হোসেনও (৩৫) আহত হয়।

খাগড়াছড়ি জেলা ভারপ্রাপ্ত খাদ্য নিয়ন্ত্রক রুপান্তর চাকমা ঘটনার সত্যতা স্বীকার করে জানান, গুচ্ছ গ্রামের সরকারি রেশনের চাল চট্টগ্রামের সাইলু গুদাম থেকে মাটিরাঙ্গা তাইন্দং গুদামে নিয়ে আসার পথে দুর্বৃত্তরা ট্রাকে আগুন ধরিয়ে দেয়। এতে চালক ও হেলপার উভয়ে আহত হয়। ট্রাকে থাকা চাউল ও এতে পুড়ে যায়। চালক মো: ইসহাক মিয়ার অবস্থা গুরুত্বর হ্ওয়ায় তাকে চট্টগ্রাম থেকে ঢাকা শেখ হাসিনা র্বানড হাসপাতালে প্রেরণ করা হয়। তিনি আরো জানান , ট্রাকে ১০ মেট্রিক টন চাউল ছিল ও  ট্রাকটি র্বতমানে গুইমারা থানায় রয়েছে।  

বিডি প্রতিদিন/নাজমুল

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর