শিরোনাম
৬ ডিসেম্বর, ২০২৩ ০৬:৩২
জমি নিয়ে বিরোধের জের

একই পরিবারের চারজনকে গাছে বেঁধে নির্যাতন, ৯৯৯-এ ফো‌ন পেয়ে উদ্ধার

টঙ্গাইল প্রতিনিধি

একই পরিবারের চারজনকে গাছে বেঁধে নির্যাতন, ৯৯৯-এ ফো‌ন পেয়ে উদ্ধার

টাঙ্গাইলের মধুপুরে জমি নিয়ে বিরোধের জেরে বৃদ্ধ মা, দুই ছেলে ও এক ছেলের স্ত্রীকে গাছে বেঁধে নির্যাতান করার অভিযোগ উঠেছে প্রতিপক্ষের বিরুদ্ধে। 

৯৯৯-এ কল করে নির্যাতিত পরিবারের সদস্যরা মুক্ত হওয়ার পর একজন ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে এবং বউ-শাশুড়ি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন। মঙ্গলবার (০৫ ডিসেম্বর) মধুপুর পৌর এলাকার ৭নং ওয়ার্ডের পুন্ডুরা গ্রামে এ ঘটনা ঘটে। 

গাছে বাঁধা অবস্থায় নির্যাতনের শিকাররা হলেন- ওই গ্রামের মৃত নুরুল ইসলামের স্ত্রী শাফিয়া বেগম (৫৫), বড় ছেলে আলমগীর হোসেন, ছোট ছেলে জুব্বার আলী ও আলমগীরের স্ত্রী জ্যোৎস্না বেগম। এদের মধ্যে আশঙ্কাজনক অবস্থায় আলমগীরকে ময়মনসিংহ মেডিকেলে ও শাশুড়ি শাফিয়া এবং ছেলের বউ জ্যোৎস্নাকে মধুপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেয়া হচ্ছে। 

এ ব্যাপারে মধুপুর থানার ওসি মোল্লা আজিজুর রহমান বলেন, জমি নিয়ে দুইপক্ষের মধ্যে বিরোধের জেরে ধাক্কাধাক্কি হয়েছে। গাছে বেঁধে নির্যাতনের ঘটনায় কেউ লিখিত দেয়নি বলে মামলা হয়নি।

তিনি আরও বলেন, দুইপক্ষকে ডেকে এনে ১৪৪ ধারা জারি ও তার আপিল নিষ্পত্তি না হওয়া পর্যন্ত শান্তি রক্ষায় জমিতে যেতে বারণ করা হয়েছে।


বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর