৯ ডিসেম্বর, ২০২৩ ১৩:১৯

বোয়ালমারীতে আন্তর্জাতিক দুর্নীতি বিরোধী দিবস পালিত

বোয়ালমারী (ফরিদপুর) প্রতিনিধি

বোয়ালমারীতে আন্তর্জাতিক দুর্নীতি বিরোধী দিবস পালিত

"উন্নয়ন, শান্তি ও নিরাপত্তার লক্ষ্যে দুর্নীতির বিরুদ্ধে আমরা ঐক্যবদ্ধ" এ স্লোগানকে সামনে নিয়ে সারাদেশের ন্যায় ফরিদপুরের বোয়ালমারীতে আন্তর্জাতিক দুর্নীতি বিরোধী দিবস-২০২৩ পালন করা হয়েছে।

দুর্নীতি দমন কমিশন (দুদক) এর নির্দেশনায় উপজেলা প্রশাসন ও উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির উদ্যোগে নানা আয়োজনের মধ্যে দিবসটি পালন করা হয়।

এ উপলক্ষে ৯ ডিসেম্বর শনিবার সকাল ১০টায় বোয়ালমারী উপজেলা পরিষদ চত্বরে জাতীয় পতাকা উত্তোলন ও বেলুন উড়িয়ে দিবসটির উদ্বোধন ঘোষণা করা হয়। উদ্বোধন শেষে মানববন্ধন ও উপজেলা পরিষদ হলরুমে এক আলোচনা সভার আয়োজন করা হয়।

উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি ও শাহ জাফর টেকনিক্যাল কলেজের অধ্যক্ষ লিয়াকত হোসেনের সভাপতিত্বে এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোশারেফ হোসাইন।

প্রভাষক নাসরিন সাজ্জাদের সঞ্চালনায় অনুষ্ঠানে অন্যানের মধ্যে বক্তব্য রাখেন বোয়ালমারী প্রেসক্লাবের সাবেক সভাপতি কাজী হাসান ফিরোজ, জেলা শিক্ষক সমিতির সভাপতি শেখর, ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ইসরাফিল মোল্যা, বেসরকারি সংস্থা এসডিসির সিনিয়র সহকারী পরিচালক খন্দকার নজরুল ইসলাম, অমিয় কুমার বাউল প্রমুখ।

 

বিডি প্রতিদিন/ ওয়াসিফ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর