১১ ডিসেম্বর, ২০২৩ ১৯:৫২

বগুড়ায় সংসদ সদস্যের ভোট বর্জনের ঘোষণা উপজেলা জাসদের

নিজস্ব প্রতিবেদক, বগুড়া

বগুড়ায় সংসদ সদস্যের ভোট বর্জনের ঘোষণা উপজেলা জাসদের

সোমবার দুপুরে নন্দীগ্রাম সরকারি মডেল পাইলট উচ্চ বিদ্যালয় হলরুমে অনুষ্ঠিত কর্মীসভা।

বগুড়া-৪ (কাহালু- নন্দীগ্রাম) আসনের সংসদ সদস্য ও বগুড়া জেলা জাসদের সভাপতি রেজাউল করিম তানসেনের ভোট বর্জণের ঘোষণা দিয়েছে নন্দীগ্রাম উপজেলা জাসদ।

সোমবার দুপুরে নন্দীগ্রাম সরকারি মডেল পাইলট উচ্চ বিদ্যালয় হলরুমে কর্মী সভা শেষে এই তথ্য জানান উপজেলা জাসদের সভাপতি কামরুজ্জামান কামরুল।

তিনি বলেন, সংসদ সদস্য রেজাউল করিম তানসেন নির্বাচিত হওয়ার পর থেকেই বিভিন্ন অনিয়মের সাথে জড়িয়ে পড়েন। তিনি নেতাকর্মীদের সাথে কোন যোগাযোগ রাখেন না। নিয়মতান্ত্রিক ভাবে কোন কর্মকান্ড পরিচালনা করেন না। এমনকি মহাজোটের শরিকদল আওয়ামী লীগের নেতৃবৃন্দের সাথেও তিনি সমন্বয় করেন না। এছাড়াও দ্বাদশ সংসদ নির্বাচনে মনোনয়ন পত্র উত্তোলন এবং জমা দেয়ার সময় জাসদের নেতাকর্মীদেরকে কিছু জানাননি। একারনে নন্দীগ্রাম উপজেলা জাসদের উদ্যোগে জরুরী কর্মী সভা আহবান করা হয়। কর্মীসভায় সর্বসম্মতিক্রমে সিদ্ধান্ত হয় যে, দ্বাদশ সংসদ নির্বাচনে জাসদের কোন নেতাকর্মী রেজাউল করিম তানসেনকে সহযোগিতা করবে না। এমনকি নেতাকর্মীরা ভোট বর্জন করে তানসেনের পক্ষে ভোট অংশগ্রহণ করবেন না।

এবিষয়ে সংসদ সদস্য রেজাউল করিম তানসেনের সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, কামরুল হাসান জাসদের কেউ না। তিনি অনেক আগেই পদত্যাগ করেছেন। তার কর্মীসভা আহ্বান করার এখতিয়ার নাই। এখন তিনিই দলের ভাবমূর্তিক্ষুণ্ণ ও শৃংখলা ভঙ্গ করছেন।

নন্দীগ্রাম উপজেলা জাসদের সভাপতি কামরুজ্জামান কামরুল বলেন, বগুড়া জেলা জাসদের সাধারণ সম্পাদক এর কাছে কিছুদিন আগে পদত্যাগপত্র জমা দিয়েছিলাম। কিন্তু তিনি গ্রহণ করেননি, যার কারণে আমি এখনো নন্দীগ্রাম উপজেলা জাসদের সভাপতি রয়েছি।

বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর