২৭ ডিসেম্বর, ২০২৩ ১২:৫৯

মোটরসাইকেল-বাসের মুখোমুখি সংঘর্ষে বাবা-ছেলে নিহত

নোয়াখালী প্রতিনিধি

মোটরসাইকেল-বাসের মুখোমুখি সংঘর্ষে বাবা-ছেলে নিহত

প্রতীকী ছবি

নোয়াখালীর সোনাইমুড়ীতে মোটরসাইকেল ও যাত্রীবাহী বাসের মুখোমুখি সংঘর্ষে এক ছেলেসহ বাবা নিহত হয়েছে। বুধবার (২৭ ডিসেম্বর) সকাল ১০টার দিকে উপজেলার জয়াগ ইউনিয়নের চাটখিল টু সোনাইমুড়ী সড়কের জুনুদপুর বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এসময় আরও দুইজন আহত হন।  

নিহতরা হলেন, লিটন চন্দ্র দেবনাথ (৪৬) ও তার ছেলে  প্রান্ত দেবনাথ (১০)। তাদের বাড়ি উপজেলার জয়াগ ইউনিয়নের ভাটপাড়া গ্রামে।  

পুলিশ ও নিহতের স্বজন সূত্রে জানা যায়, বাবা পল্লী চিকিৎসক লিটন চন্দ্র দাস তার দুই ছেলে প্রতাপ দেবনাথ ও প্রান্ত দেবনাথকে নিয়ে সকাল ১০টার দিকে নিজের বাড়ির উদ্দেশ্যে মোটরসাইকেল যোগে রওনা দেয়। যাত্রা পথে মোটরসাইকেলটি উপজেলার জয়াগ ইউনিয়নের জুনুদপুর পোলের গোড়া এলাকায় পৌঁছালে নোয়াখালীগামী বেপরোয়া গতির জননী বাসের সাথে মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এতে পল্লী চিকিৎসক লিটন ও তার দুই ছেলে গুরুত্বর আহত হয়। পরে তাদের উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক লিটন ও তার ছোট ছেলেকে মৃত ঘোষণা করে।  

সোনাইমুড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বখতিয়ার উদ্দিন চৌধুরী বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে। এতে এখন পর্যন্ত বাবা-ছেলেসহ ২ জন নিহত হয়েছে। পল্লী চিকিৎসকের বড় ছেলে প্রতাপ ও বাসের এক যাত্রী গুরুত্বর আহত হয়। বাসের চালক পালিয়ে গেলেও ঘটনাস্থল থেকে বাসটি আটক করা হয়েছে। পরবর্তীতে এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।  

বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর