৭ ফেব্রুয়ারি, ২০২৪ ১৫:৫৪

হবিগঞ্জে বিপুল পরিমাণ জাল নোটসহ আটক ২

হবিগঞ্জ প্রতিনিধি:

হবিগঞ্জে বিপুল পরিমাণ জাল নোটসহ আটক ২

হবিগঞ্জের আজমিরীগঞ্জ উপজেলায় প্রায় অর্ধলক্ষাধিক জাল নোটসহ দুই প্রতারককে আটক করছেন স্থানীয়রা। আটকের পর তাদের উত্তমমধ্যম দিয়ে পুলিশে সোপর্দ করা হয়। বুধবার দুপুরে উপজেলার শিবপাশা বাজার থেকে তাদেরকে আটক করা হয়। 

এসময় তাদের কাছ থেকে ৪০ হাজার ২০০ টাকার জাল নোট উদ্ধার করা হয়। আটককৃতরা হলো, কিশোরগঞ্জ সদর উপজেলার যশোদল ইউনিয়নের ভাটপাড়া গ্রামের মৃত সামছুল হকের পুত্র মো.মোস্তফা মিয়া (৪০) এবং একই গ্রামের আব্দুল হান্নানের পুত্র ইমপান আরাফাত (২৮) । 

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, দুপুরে আটককৃত মোস্তফা মিয়া ও ইমপান আরাফাত শিবপাশা বাজারে বিভিন্ন দোকান থেকে জিনিসপত্র কেনাকাটা করেন। কেনাকাটার এক পর্যায়ে বাজারের জ্বালানী তেল ব্যাবসায়ী মোজাফফর মিয়ার দোকানে গিয়ে এক লিটার অকটেন কিনে ১ হাজার টাকার নোট দেন মোস্তফা। নোটটি হাতে নিয়ে মোজাফফর মিয়া দেখেন নোটটি জাল। এসময় মোজাফফর মিয়া তাদের নোটটি বদল করে দিতে বলেন। 
মোস্তফা পুনরায় আরেকটি নোট আনতে বাইরে বের হয়ে যান। মোস্তফা মিয়া স্থানীয় না হওয়াতে তার কথাবার্তায় সন্দেহের জন্ম হয় মোজাফফর মিয়ার মনে। পরে তাদেরকে আটক করে মারধোর করে পুলিশে সোপর্দ করা হয়। তাদের কাছ থেকে জব্দ করা হয় ৪০ হাজার ২০০ টাকার জাল নোট। 
শিবপাশা বাজার কমিটির সাবেক সাধারণ সম্পাদক শরীফ উদ্দিন বলেন, অকটেন তেল কেনার সময় তাদের জাল টাকাসহ আটক করেন স্থানীয়রা। বিষয়টি জানার পর আমি পুলিশকে অবগত করলে পুলিশ এসে তাদের কাছ থেকে ৪০টি হাজার টাকার এবং ১টা দুইশো টাকার জাল নোটসহ তাদের আটক করেন। 

আজমিরীগঞ্জ থানার (ওসি) মো.ডালিম আহমেদ বলেন, আটককৃত প্রতারকদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।  

বিডি প্রতিদিন/এএম

 

 

 

 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর