৭ ফেব্রুয়ারি, ২০২৪ ২১:১৬

নিখোঁজের ২ দিন পর মাদ্রাসা ছাত্রীর লাশ উদ্বার, গ্রেফতার ২

বরগুনা প্রতিনিধি

নিখোঁজের ২ দিন পর মাদ্রাসা ছাত্রীর লাশ উদ্বার, গ্রেফতার ২

প্রতীকী ছবি

আমতলীর সোনাউঠা খাল থেকে নিখোঁজের ২ দিন পর বুধবার (০৭ ফেব্রুয়ারি) দুপুরে তানজিলা নামের এক মাদ্রাসা ছাত্রীর লাশ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় হত্যাকারী হৃদয়সহ ২ জনকে গ্রেফতার করেছে আমতলী থানা পুলিশ।

জানা গেছে, আমতলী উপজেলার আমতলী সদর ইউনিয়নের পুজাখোলা গ্রামের তোফাজ্জেল হোসেন খানের মেয়ে ইসলামপুর হাসানিয়া দাখিল মাদ্রাসার ষষ্ঠ গ্রেণির শিক্ষার্থী তানজিলা বেগম (১২) গত সোমবার সকাল থেকে নিখোঁজ হয়। নিখোঁজের একদিন পর তার বাবা মো. তোফাজ্জেল হোসেন খান মঙ্গলবার সকালে আমতলী থানায় নিখোঁজের সংবাদ জানিয়ে একটি সাধারন ডায়েরী করেন। 

২দিন পর বুধবার সকালে স্থানীয়রা পুজাখোলা গ্রামের পাশে অবস্থিত সোনাউঠার খালের পাতাবনে তানজিলার লাশ পরে থাকতে দেখে পুলিশকে খবর দেয়। পুলিশ দুপুরে তার লাশ উদ্ধার করে। লাশ উদ্ধারের পাশাপাশি পুলিশ পুজাখোলা গ্রামে তাৎক্ষনিক অভিযান চালিয়ে ঘটনার মূলহত্যাকারী একই গ্রামের প্রতিবেশী শহিদুল খানের ছেলে হৃদয় খান (২০) এবং তার সহযোগী ছোবহানের খানের ছেলে জাহিদুলকে (১৯) গ্রেফতার করে।

পুজাখোলা গ্রামের বাসিন্দা ফোরকান হাওলাদার জানান, হৃদয় খান ও জাহিদুল এলাকায় বখাটে এবং মাদকসেবী হিসেবে পরিচিত। তারা বিভিন্ন অসামাজিক কাজের সাথে জড়িত। মাদকাসক্ত হওয়ায় এলাকার মানুষ তাদেরকে ভয় পায়। 

আমতলী থানার ওসি তদন্ত আমির হোসেন সেরনিয়াবাদ বলেন, ধারনা করা হচ্ছে ঘাতকরা শ্বাসরোধে হত্যার পর তানজিলার লাশ গুমের জন্য পাতাবনে ফেলে রাখে। লাশ  উদ্ধারের খবর পেয়ে বরগুনার পুলিশ সুপার মো. আবদুস ছালাম ও আমতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কাজী শাখয়াত হোসেন তপু বুধবার দুপুরে ঘটনাস্থল পরিদর্শন করেন।

আমতলী আমতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কাজী শাখয়াত হোসেন তপু বলেন, খুনের মূলহোতা প্রতিবেশী হৃদয়খান এবং তার সহযোগী জাহিদুল নামে দুইজনকে গ্রেফতার করা হয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য বরগুনার মর্গে পাঠানো হয়েছে।


বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর