৪ মার্চ, ২০২৪ ০০:১৮

হবিগঞ্জে বস্তাবন্দী সেই মরদেহটি ছাত্রদল নেতা সাইফুলের

হবিগঞ্জ প্রতিনিধি

হবিগঞ্জে বস্তাবন্দী সেই মরদেহটি ছাত্রদল নেতা সাইফুলের

হবিগঞ্জ সদর উপজেলার পইল ইউনিয়নের পাশ দিয়ে বয়ে যাওয়া করাঙ্গী নদী থেকে উদ্ধার হওয়া বস্তাবন্দী সেই মরদেহের পরিচয় মিলেছে। মরদেহটি জেলার বাহুবল উপজেলার সাতকাপন ইউনিয়ন ছাত্রদলের সাধারণ সম্পাদক সাইফুল ইসলামের। সাইফুল সাতকাপন ইউনিয়নের রসুলপুর গ্রামের আব্দুল মালিকের ছেলে। 

রবিবার পরিবারের সদস্যরা মরদেহটি শনাক্ত করেন। পরে ময়নাতদন্ত শেষে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়। এর আগে গত শনিবার (২ মার্চ) সদর উপজেলার পইল ইউনিয়নে করাঙ্গী নদীর হুরুমোড়া হাওরের গাতাবের এলাকায় বস্তাবন্দী মরদেহটি উদ্ধার করে পুলিশ। 

এ বিষয়ে হবিগঞ্জ সদর মডেল থানার (ওসি) অজয় চন্দ্র দেব জানান, এ ঘটনায় এখনো কোনো মামলা করা হয়নি। তবে বিষয়টি নিয়ে তদন্ত চলছে। 

হবিগঞ্জ জেলা ছাত্রদল সভাপতি শাহ রাজীব আহমেদ রিংগন জানান, সাইফুল ইসলাম বাহুবল উপজেলার সাতকাপন ইউনিয়ন ছাত্রদলের সাধারণ সম্পাদক ছিলেন। তাকে নির্মমভাবে হত্যা করা হয়েছে। এ ঘটনার তীব্র নিন্দা জানিয়ে হত্যাকারীদের দ্রুত আইনের আওতায় আনার দাবি জানাই। 

স্বজনরা জানায়, গত ৫ দিন আগে বাড়ি থেকে বের হয় সাইফুল। এর পর থেকে সে আর বাড়ি ফিরেনি। ৬ মাস পূর্বে তিনি হবিগঞ্জ শহরতলীর উমেদনগর গ্রামে বিয়ে করেন। 


বিডি প্রতিদিন/নাজমুল

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর