১১ মার্চ, ২০২৪ ০০:৫০

সিএনজিতে নিয়ে যাওয়া হচ্ছিলো চুরি করা গরু!

কুমিল্লা প্রতিনিধি

সিএনজিতে নিয়ে যাওয়া হচ্ছিলো চুরি করা গরু!

কুমিল্লার চৌদ্দগ্রামে দিন-দুপুরে মাঠে ঘাস খাওয়া গরু চুরি করে নিয়ে যাচ্ছিলো সিএনজিতে। এসময় তিনজনকে আটক করেছেন স্থানীয়রা। উপজেলার আলকরা ইউনিয়নের শিলরী গ্রামে এ ঘটনা ঘটে। 

গরুর মালিক কৃষক মোঃ ইয়াছিন বাদী হয়ে থানায় তিনজনের  বিরুদ্ধে একটি মামলা দায়ের করেছেন। রবিবার তথ্যটি নিশ্চিত করেছেন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ত্রিনাথ সাহা। আটক তিনজন হলেন কুমিল্লা কোতয়ালী থানার ধর্মপুর এলাকার ফয়সাল আহমেদ জামাল, মাসুদুর রহমান ও শারমিন আক্তার।

থানায় দায়েরকৃত অভিযোগে উল্লেখ করা হয়, কৃষক ইয়াছিন দীর্ঘদিন ধরে সৌদিপ্রবাসী মমিনুল ইসলামের মালিকীয় একটি গরু পালন করেন। গরুটি শিলরী লতিফিয়া দারুল উলুম নূরানী মাদরাসার মাঠে কাঁচা ঘাষ খাওয়ার জন্য বেঁধে রাখেন। পৌনে ২টার দিকে কুমিল্লা কোতয়ালী থানার ধর্মপুর এলাকার ফয়সাল আহমেদ জামাল, মাসুদুর রহমান, শারমিন আক্তার ও ফয়সালের স্ত্রী তামান্না আক্তার গরুটি সিএনজি চালিত অটোরিকশায় তুলে নিয়ে যাচ্ছে। এদৃশ্য দেখে শিলরী গ্রামের রাজিয়া বেগম চিৎকার করেন। একজন মোটরসাইকেল আরোহী অটোরিকশার পিছু নিয়ে লক্ষ্মীপুর ব্রিজের উপর গিয়ে তাদেরকে আটক করেন। এ সময় তামান্না আক্তার পালিয়ে যান। উপস্থিত লোকজন ফয়সাল আহমেদ জামাল, মাসুদুর রহমান ও শারমিন আক্তারকে মারধর করেন। 

এ ব্যাপারে চৌদ্দগ্রাম থানার উপ-পরিদর্শক মেহেদী হাসান বলেন, স্থানীয় জনতা আটক করে  ৯৯৯ ফোন করলে আলকরা ইউনিয়ন শিলরী  গ্রামের  লতিফিয়া মাদ্রাসা  মাঠ থেকে তাদেরকে আটক করে থানা নিয়ে আসি। ৩ জনকে আসামি করে একটি মামলা দায়ের করা হয়েছে। 

 


বিডি প্রতিদিন/নাজমুল

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর