১১ মার্চ, ২০২৪ ১৬:৩৩

ফুলবাড়ীতে একজনের লাশ উদ্ধার

দিনাজপুর প্রতিনিধি

ফুলবাড়ীতে একজনের লাশ উদ্ধার

প্রতীকী ছবি

দিনাজপুরের ফুলবাড়ীতে মেনাজুল ইসলাম নামে এক ভাঙরি টোকাই এর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। সোমবার সকাল ৭টার দিকে ফুলবাড়ী উপজেলার শিবনগর ইউপি স্থানীয় এক কোল্ড স্টোরেজের সংলগ্ন আমডুঙ্গি গ্রামীণ সড়কের বটগাছ সংলগ্ন কালভার্টের কাছ থেকে ওই মরদেহটি উদ্ধার করা হয়। 
ভাঙারি ব্যবসায়ী মেনাজুল ইসলাম (৫০) ফুলবাড়ী পৌর এলাকার পশ্চিম গৌরীপাড়া গ্রামের মৃত ইউসুফ আলীর ছেলে এবং পেশায় লোহা-লক্করের ভাঙারি ব্যবসায়ী। 
ঘটনাস্থল পরিদর্শন করেছেন ফুলবাড়ী সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মো. ফরহাদ হোসেন, থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মোস্তাফিজার রহমান, পরিদর্শক (তদন্ত) মো. শফিকুল ইসলাম প্রমুখ কর্মকর্তা। 

স্থানীয়রা ও পুলিশ জানায়, নিহত মেনাজুল ইসলাম অটোরিকশা ভ্যানে করে বিভিন্ন এলাকার ভাঙরি লোহালক্কর কিনে ভাঙারি ব্যবসায়ীর কাছে বিক্রি করতেন। সে ভাড়া নিয়ে অটোরিকশা ভ্যান চালাতেন। গত রবিবার বিকেলে ভাঙারি কাজ না করে অটোরিকশা ভ্যান চালানোর জন্য বাড়ী থেকে বের হন এবং আর বাড়ী ফিরেননি। পরে সোমবার সকাল ৬টা ৫০মিনিটে একটি অজ্ঞাত মরদেহ পড়ে থাকার খবর জানতে পেরে ঘটনাস্থলে গিয়ে উপপরিদর্শক (এসআই) আরিফুল ইসলামের নেতৃত্বে পুলিশ মরদেহ উদ্ধার করেন এবং পরে তার পরিচয় শনাক্ত করেন। 

ফুলবাড়ী থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মোস্তাফিজার রহমান এর সত্যতা নিশ্চিত করে বলেন, খবর পেয়ে মরদেহটি উদ্ধার করা হয়েছে। নিহত মেনাজুল ইসলাম বিভিন্ন এলাকার ভাঙরি লোহালক্কর কিনে এনে ভাঙারি ব্যবসায়ীর কাছে বিক্রি করতেন। ময়নাতদন্তের জন্য তার মরদেহ দিনাজপুর এম. আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। মৃত্যুর কারণ নিশ্চিত করতে পুলিশের পাশাপাশি পিবিআই কাজ করছে।

বিডি প্রতিদিন/এএ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর