শিরোনাম
১৫ মে, ২০২৪ ১৯:৪০
পিরোজপুর

মঠবাড়িয়ায় দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষে আহত ৫

পিরোজপুর প্রতিনিধি

মঠবাড়িয়ায় দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষে আহত ৫

প্রতীকী ছবি

পিরোজপুরের মঠবাড়িয়ায় উপজেলা পরিষদ নির্বাচনের প্রচারণাকে কেন্দ্র করে সংঘর্ষে উভয় পক্ষের অন্তত ৫ জন আহত হয়েছে। মঙ্গলবার (১৪ মে) রাতে মিরুখালী ইউনিয়নের বাজার এলাকায় এ সংঘর্ষের ঘটনা ঘটে। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি শান্ত করে। 

সংঘর্ষে আহতরা হলেন মিরুখালী ইউনিয়নের ঘোপখালী গ্রামের রশিদ তালুকদারের ছেলে বাবলু তালুকদার (৩০), বড় শৌলা গ্রামের রশিদ তালুকদারের ছেলে বাদল তাং (৩৫), সোনাখালী গ্রামের জালাল ফরাজীর ছেলে মামুন (১৯), দক্ষিণ সোনাখালী গ্রামের সুদানচন্দ্র মিস্ত্রির ছেলে সুভাষচন্দ্র মিস্ত্রি  (৬০), মিরুখালীর সোবাহান খানের ছেলে মোস্থফা খান (৫০) ও বাদুরা গ্রামের শাহ আলম খানের ছেলে মো. রাকিব (২৬)।
 
স্থানীয়রা আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক বাবলু তালুকদার ও মোস্তফা খান নামে দুইজনকে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

পুলিশ ও স্থানীয়রা জানায়, মঙ্গলবার রাতে মঠবাড়িয়া সদরে চেয়ারম্যান প্রার্থী মো. বায়েজীদ আহম্মেদের দোয়াত কলম প্রতীকের পথসভা শেষে নেতা-সমর্থকরা মিরুখালী বাজারে ফিরছিলেন। একই সময় অপর প্রতিদ্বন্দ্বী প্রার্থী বর্তমান উপজেলা চেয়ারম্যান রিয়াজ উদ্দিন আহম্মেদের সমর্থকরা মিরুখালী বাজারে আনারস প্রতীকের একটি মিছিল বের করে। এসময় দুই পক্ষের সমর্থকরা মুখোমুখি হলে উভয় পক্ষ দেশীয় অস্ত্র ও লাঠিসোটা নিয়ে সংঘর্ষে জড়িয়ে পরে। এ সংঘর্ষে ও পরে উভয়পক্ষের ৫ জন আহত হয়।
 
মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ মো. শফিকুল ইসলাম জানান, ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশের টহল জোরদার করা হয়েছে। এ বিষয়ে লিখিত অভিযোগ পেলে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর