শিরোনাম
১৫ মে, ২০২৪ ২০:৫০

শিক্ষকের উপর হামলার প্রতিবাদে মানববন্ধন ও সমাবেশ

কলাপাড়া (পটুয়াখালী) প্রতিনিধি

শিক্ষকের উপর হামলার প্রতিবাদে মানববন্ধন ও সমাবেশ

পটুয়াখালীর কলাপাড়ায় এক শিক্ষকের উপর সন্ত্রাসী হামলার ঘটনায় ফুঁসে উঠেছে শিক্ষক-শিক্ষার্থীরা। বিচারের দাবিতে বুধবার সকাল সাড়ে ১১টার দিকে উপজেলার লতাচাপলী ইউনিয়নের মিশ্রীপাড়া ফাতেমা-হাই মাধ্যমিক বিদ্যালয় থেকে একটি বিক্ষোভ মিছিল হয়। পরে মিশ্রীপাড়া বাজারে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ করে তারা। এতে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক, বর্তমান ও সাবেক শিক্ষার্থীরা অংশগ্রহণ করেন। এ ঘটনার দ্রুত বিচার না হলে ক্লাস বর্জনসহ বিভিন্ন কর্মসূচি পালন করারও হুমকি দেন মানববন্ধনে অংশগ্রহণ শিক্ষক-শিক্ষার্থীরা।

মিশ্রীপাড়া ফাতেমা-হাই মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. গোলাম মোস্তফা জানান, তার বিদ্যালয়ে শরীরচর্চা শিক্ষক মো. শাহ আলম (৫৫) এর উপর সন্ত্রাসী হামলার ঘটনা ঘটেছে। তাকে রক্ষা করতে আসলে সাবেক এক শিক্ষার্থী আহত হয়। স্থানীয়রা তাকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে প্রথমে কুয়াকাটা তুলাতলী হাসপাতালে ভর্তি করে। চিকিৎসক প্রথমিক চিকিৎসা শেষে ওই রাতেই উপজেলা স্বাস্থ্য কমপ্রেক্সে রেফার করেন।

উপজেলা একাডেমিক সুপারভাইজার ও উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা (দায়িত্বপ্রাপ্ত) মো.মনিরুজ্জামান খান জানান, খবর পেয়ে আহত ওই শিক্ষকের খোঁজখবর নেওয়া হচ্ছে।
মহিপুর থানার ওসি মো.আনোয়ার হোসেন তালুকদার জানান, এ বিষয়ে বিদ্যালয়ের প্রধান শিক্ষক একটি সাধারণ ডায়েরি করেছেন। পরবর্তীতে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হচ্ছে।

বিডি প্রতিদিন/এএ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর