২১ মে, ২০২৪ ২০:২১

ভোলায় উপজেলা পরিষদ নির্বাচনে ২ জনের কারাদণ্ড

ভোলা প্রতিনিধি

ভোলায় উপজেলা পরিষদ নির্বাচনে ২ জনের কারাদণ্ড

ভোলায় বিচ্ছিন্ন কয়েকটি কেন্দ্রে উত্তজনা, ধাওয়া পাল্টা ধাওয়া, ককটেল বিস্ফোরণ, ফাঁকা গুলি বর্ষণের মধ্য দিয়ে সদর উপজেলা পরিষদ নির্বাচনের ভোটগ্রহণ সম্পন্ন হয়েছে। তবে অপর দুই উপজেলায় কোন প্রকার অপ্রীতিকর ঘটনার সংবাদ পাওয়া যায়নি। 

প্রত্যক্ষদর্শীরা জানান, মঙ্গলবার সকাল সাড়ে ১০টার দিকে ভোলা সদর উপজেলার শিবপুর ইউনিয়নের রতনপুর বাজার সংলগ্ন রতনপুর মাধ্যমিক বিদ্যালয় কেন্দ্রের সামনে স্লোগান দেয়াকে কেন্দ্র করে আনারস ও মোটরসাইকেল প্রতীকের চেয়ারম্যান প্রার্থীদের কর্মী সমর্থকদের মধ্যে হাতাহাতি, ধাওয়া পাল্টা ধাওয়ায় ঘটনা ঘটে। এসময় ককটেল বিস্ফোরণে ঘটনায় এলাকার ভোটার ও সাধারণ মানুষের মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়ে। পরে পুলিশ-বিজিবি গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। 

অপরদিকে পশ্চিম ইলিশা ইউনিয়নের পাঙ্গাশিয়া গ্ৰামে ভোট কেন্দ্রে আসার সময় ও বাপ্তা ইউনিয়নের চৌদ্দঘর স্কুল এলাকায় মোটরসাইকেল ও আনারস প্রতীকের কর্মীদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। এসময় আহত ৪ জনকে ভোলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এছাড়া ভোলার চর সামাইয়া শান্তিরহাট সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রের বাইরে দুই চেয়ারম্যান প্রার্থীর কর্মী সমর্থকদের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়া ও ককটেল বিস্ফোরণে ঘটনা ঘটে। প্রভাব বিস্তারের দায়ে ৩ জনকে আটক করা হয়েছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে পুলিশের ২ রাউন্ড ফাঁকাগুলি। পরে ভ্রম্যমাণ আদালতে ২ জনকে ৭ দিনের কারাদণ্ড দেয়া হয়েছে।

বিডি প্রতিদিন/এএ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর