১৩ জুন, ২০২৪ ১৬:২২

বঙ্গবন্ধুর সমাধিতে প্রাথমিক শিক্ষা অধিদপ্তর মহাপরিচালকের শ্রদ্ধা

গোপালগঞ্জ প্রতিনিধি

বঙ্গবন্ধুর সমাধিতে প্রাথমিক শিক্ষা অধিদপ্তর মহাপরিচালকের শ্রদ্ধা

গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা জানিয়েছেন  প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের নবনিযুক্ত মহাপরিচালক মো. আব্দুস সামাদ।

বৃহস্পতিবার দুপুরে বঙ্গবন্ধুর সমাধিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানান মো. আব্দুস সামাদ। শ্রদ্ধা জ্ঞাপন শেষে তিনি বেদীর পাশে কিছুক্ষণ নীরবে দাঁড়িয়ে থাকেন।

পরে পবিত্র ফাতেহা পাঠ করে তিনি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, ৭৫’র ১৫ আগস্টের শহীদ ও মহান মুক্তিযুদ্ধে আত্মোৎসর্গকারী ৩০ লাখ শহীদের রুহের মাগফিরাত কামনায় বিশেষ দোয়া-মোনাজাতে অংশ নেন। এ সময় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য, সাফল্য ও দীর্ঘায়ু কামনায় প্রার্থনা করা হয়।

শ্রদ্ধা নিবেদন শেষে প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের পরিচালক (প্রশাসন) ড. মো. আতাউল গনি, ঢাকা বিভাগীয় উপ-পরিচালক মীর্জা মো. হাসান খসরু, জেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা (ভারপ্রাপ্ত) মো. আনিছুর রহমান, টুঙ্গিপাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মঈনুল হক, প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মাসুদুর রহমান সহ প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের পদস্থ কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

শ্রদ্ধা নিবেদন শেষে প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের মহাপরিচালক মো. আব্দুস সামাদ টুঙ্গিপাড়া বঙ্গবন্ধু সমাধি সৌধের প্রশাসনিক ভবনে যান। সেখানে বিশ্রামাগারে রক্ষিত পরিদর্শন বইতে তিনি মন্তব্য লিখে স্বাক্ষর করেন।

এরপর তিনি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের বাল্যশিক্ষা গ্রহণের বিদ্যাপীঠ গিমাডাঙ্গা সরকারি প্রাথমিক বিদ্যালয় পরিদর্শন করেন।

দুপুরে মহাপরিচালক মো. আব্দুস সামাদ টুঙ্গিপাড়া উপজেলা পরিষদ হলরুম ‘বজ্রকন্ঠে’  গোপালগঞ্জ জেলার ইন্টিগ্রেটেড সফটওয়্যার প্রশিক্ষণে প্রধান অতিথি হিসেবে যোগ দেন।

বিডি-প্রতিদিন/বাজিত

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর